২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সাকিব-মিরাজের পর তাইজুলের দাপট

-

সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজের পর এবার ক্যারিবীয় শিবিরে দাপট চলছে তাইজুল ইসলামের। জোড়া আঘাত হেনেছেন তিনি। সুনিল অ্যামব্রিস ও রস্টোন চেজকে সাজঘরে ফিরিয়েছেন এই স্পিনার।

এখন ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৪ উইকেটে ৩১ রান।

এর আগে সকালে ফলোঅনে পড়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজ। সাকিবের বলে এলবিডব্লিউয়ের শিকার হয়ে মাত্র ১রান করেই ফিরে যান ওপেনার ক্রেইগ ব্রেথওয়েট। আর মিরাজের বলে উইকেট কিপার মুশফিকের স্টাম্পিংয়ের শিকার হন কাইরন পাওয়েল। 


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল