২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হ্যামস্ট্রিং ইনজুরিতে রাকিটিচ

-

ক্রোয়েশিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার ইভান রাকিটিচের হ্যামস্ট্রিং ইনজুরির বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা। স্পেনের বিপক্ষে নেশন্স লিগে ক্রোয়েশিয়ার ৩-২ গোলের জয়ের ম্যাচটিতে ইনজুরির কারণে দ্বিতীয়ার্ধের মাঝামাঝিতে রাকিটিচকে বদলি বেঞ্চে পাঠানো হয়। ওই ম্যাচের পরপরই কোচ জøাটকো ডালিচ জানিয়েছিলেন ইংল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচ খেলতে ক্রোয়েশিয়ার সাথে লন্ডনে যাচ্ছেন না রাকিটিচ। শনিবার বার্সেলোনার পক্ষ থেকে জানানো হয়েছে স্ক্যান রিপোর্টে রাকিটিচের ডান পায়ের হ্যামস্ট্রিং ইনজুরি ধরা পড়েছে। তবে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে কত দিন লাগবে সে সম্পর্কে নিশ্চিত করে কিছু জানানো হয়নি।
ইতোমধ্যেই বার্সেলোনার হয়ে লা লিগায় আগামী ২৪ নভেম্বর প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে বহিষ্কারাদেশের কারণে রাকিটিচের খেলা হচ্ছে না। আন্তর্জাতিক বিরতির আগে বার্সার শেষ ম্যাচে এই মিডফিল্ডার লাল কার্ড পেয়ে মাঠ ত্যাগ করেছিলেন। ম্যাচটিতে রিয়াল বেটিসের কাছে বার্সেলোনা ৪-৩ গোলে পরাজিত হয়। আর্নেস্টো ভালভার্দে অধীনে এটাই ছিল বার্সেলোনার প্রথম হোম ম্যাচে পরাজয়।
ওয়েম্বলিতে ইনজুরি আক্রান্ত রাকিটিচের স্থান পূরণে ইতোমধ্যেই ডালিচ নিকোলা ভøাসিচ, মাতেও কোভাচিচ, জোসিপ ব্রেকালো ও মিলান বাডেলকে দলে ডেকেছেন।


আরো সংবাদ



premium cement