২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নিউজিল্যান্ডকে ধসিয়ে দিলেন শাহিন আফ্রিদি

শাহিন শাহ আফ্রিদি নিয়েছেন ৪ উইকেট - ছবি : এএফপি

অভিষেকের পর থেকেই একের পর এক নজরকাড়া পারফরম্যান্স উপহার দিয়ে চলছেন পাকিস্তানের নতুন পেস বোলার শাহিন শাহ আফ্রিদি। শুক্রবার আবুধাবিতে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে তার দারুণ বোলিংয়ে আগে ব্যাট করে ২০৯ রানের বেশি করেতে পারেনি নিউজিল্যান্ড। রস টেইলরের অপরাজিত ৮৬ রানের ইনিংসটি বাদ দিলে এই এদিন শাহিন আফ্রিদির সামনে রীতিমতো মুখথুবড়ে পড়েছে কিউইরা।

এদিন টস জিতে ব্যাট করতে নেমে ২৫ রানের মধ্যেই ২ উইকেট হারায় নিউজিল্যান্ড। সেখান থেকে একপ্রান্ত আগলে দলকে বিপর্যয়ের হাত থেকে রক্ষা করতে লড়াই করেন রস টেলর। তবে অন্যপ্রান্তে আর কেউ দাড়াতে পারেনি। দ্বিতীয় সর্বোচ্চ ৩৩ রান এসেছে হেনরি নিকোলসের ব্যাট থেকে।

রস টেলর শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ৮৬ রানে। তবে তিনিও যে খুব একটা স্বচ্ছন্দে খেলেছেন তা নয়, এই রান করতে বল খেলতে হয়েছে ১২০টি। তবে তার ব্যাট কথা না বললে হয়তো লজ্জাজন স্কোরের মুখোমুখি হতে হতো দলকে।
শাহিন আফ্রিদি ৩৬ রানে ৪ উইকেট নিয়েছেন। ২ উইকেট নিয়েছেন হাসান আলী। 

সিরিজের প্রথম ম্যাচেও শাহিন নিয়েছিলেন ৩ উইকেট। সে ম্যাচে অবশ্য পাকিস্তানকে হারিয়ে ১-০তে এগিয়ে যায় কিউইরা। আজকের ম্যাচে জিতলে সিরিজে সমতায় ফিরবে পাকিস্তান। আর হারলে সিরিজ পরাজয় নিশ্চিত হবে।


আরো সংবাদ



premium cement
নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল