২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আগুয়েরোর স্থান নিশ্চিত নয় : গার্দিওলা

-

ম্যানচেস্টার সিটির সাথে চুক্তি নবায়ন করলেও মূল একাদশে সার্জিও আগুয়েরোর জায়গা এখনো নিশ্চিত নয় বলে ইঙ্গিত দিয়েছেন পেপ গার্দিওলা। শুক্রবার সিটির পক্ষ থেকে জানানো হয়েছিল কাবের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা আগুয়েরোর সাথে বর্তমান চুক্তি আরো এক বছরের জন্য বৃদ্ধি করা হয়েছে। নতুন চুক্তি অনুযায়ী সিটিজেনদের সাথে ২০২১ সালের জুন পর্যন্ত থাকবেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।
২০১১ সালে অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে ম্যান সিটিতে যোগ দেয়ার পর ৩০ বছর বয়সী আগুয়েরো প্রিমিয়ার লিগের অন্যতম শীর্ষ স্ট্রাইকার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। কিন্তু মাত্র দুই বছর আগে সিটিতে আসা গার্দিওলা দলের প্রতিটি সদস্যের কাছ থেকে আরো বেশি কিছু আশা করছেন। পালমেরিয়াস থেকে গত মৌসুমে সিটিতে যোগ দিয়েছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস। আর জেসুস দলে আসার পর থেকে আগুয়েরোর মূল একাদশে টিকে থাকা হুমকির মুখে পড়ে। গার্দিওলা বিশ^াস করেন প্রয়োজনের খাতিরে আগুয়েরোকে লাইন-আপ থেকে বাদ দেয়া যেতেই পারে, এখানে অসুবিধার কিছু নেই।
এক সংবাদ সম্মেলনে গার্দিওলা বলেছেন, আগুয়েরোর সাথে আমার কোন সমস্যা নেই। প্রথম বছরে আমরা অনেক ম্যাচই জিততে পারিনি। সেই ম্যাচগুলোতে আগুয়েরো মাঝে মাঝে খেলারও সুযোগ পাননি। আমি জানি এই ধরনের পরিস্থিতিতে কি হয়, বার্সেলোনায় অনেকবার এই পরিস্থিতির মুখোমুখি আমি হয়েছি। বিশেষ করে দল যখন ব্যর্থ হয় তখন সকলের অনুভূতি সত্যিই অনেক খারাপ থাকে। তবে আমার সাথে আগুয়েরো সম্পর্ক সব সময়ই ভালো ছিল, এখনো আছে। কাবের সাথে তার চুক্তি নবায়ন হওয়ায় আমি দারুণ খুশি। আমি যখন মনে করি গ্যাব্রিয়েল ভালো করবে ঠিক তখনই আমি আগুয়েরোকে দলের বাইরে রাখি। আগামী তিন বছরেও এর ধারাবাহিকতা থাকবে। এখন সে আমাদের ভালো বুঝতে পারে। আমিও তাকেও ভালো চিনি, একজন ফুটবলার হিসেবে পছন্দ করি।


আরো সংবাদ



premium cement
বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা ভাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

সকল