২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মাত্র দুই সেশন পরই খেলা বন্ধ

-

অনেক দিন পর তারকা ক্রিকেটারদের মেলা বসেছিল খুলনায়। তবে প্রথম দিনেই বাজে আউটফিল্ডের বদনাম কুড়াতে হলো শেখ আবু নাসের স্টেডিয়ামকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাইপারফরম্যান্স (এইচপি) ইউনিটের বিপে চার দিনের ম্যাচে মাঠে নামেন ৩৪ বছর বয়সী আশরাফুল। কিন্তু এ দিন দুই সেশনের পরই বন্ধ হয়ে যায় প্রথম দিনের খেলা। ম্যাচ বন্ধ হওয়ার মূল কারণ বাজে আউটফিল্ড।
বাজে আউটফিল্ডের শিকার হচ্ছিলেন ফিল্ডিং করা দলের প্রায় প্রত্যেক খেলোয়াড়। এর মধ্যে সৌম্য সরকার, আবু জায়েদ রাহি ও সাইফ হাসান ইনজুরিতে পড়েন। শেষ পর্যন্ত দুই দলের খেলোয়াড় ও কোচের অভিযোগের পরিপ্রেেিত আম্পায়ার মাঠে খেলা বন্ধ করেন। সৌম্য সরকার, আবু জায়েদ রাহি ও সাইফ হাসানের পা ছিলে যায়। দুই দলের সাথে থাকা কোচ সায়মন হেলমট পরে জানান, ‘ক্রিকেটারদের নিরাপত্তা তাদের কাছে সবার আগে। এই মাঠে খেলা কন্টিনিউ করলে আরো খেলোয়াড় ইনজুরিতে পড়ত।’
বিসিবি লাল ও সবুজ দলের মধ্যকার চার দিনের ম্যাচটি মাঠে গড়ায় সকাল ৯টায়। এ দিন আগে ব্যাট করতে নেমে ৫৯ ওভারে ৬ উইকেট হারিয়ে স্কোরকার্ডে ১৭৭ রান জমা করে সবুজ দল। কিন্তু এই সময়ের মধ্যে বল ধরতে গিয়ে বিভিন্ন জায়গায় আঘাত পান লাল দলের ক্রিকেটাররা। দলের দুই ক্রিকেটার সৌম্য-সাইফের শরীরের বিভিন্ন জায়গা ছিলে যায়। খেলা বন্ধ হওয়ার আগে ৫৮ রানের ইনিংস খেলেন সবুজ দলের অধিনায়ক ইমরুল কায়েস। নুরুল হাসান সোহান ২৮ এবং মেহেদী হাসান ১৬ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। লাল দলের হয়ে আল-আমিন নিয়েছেন তিনটি উইকেট। তাসকিন আহমেদ, ইরফান সাজ্জাদ ও জুবায়ের হোসেন লিখন নেন একটি করে উইকেট।

 


আরো সংবাদ



premium cement