১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বিজিবি আনসার চ্যাম্পিয়ন

-

সপ্তম সার্ভিসেস কুস্তি প্রতিযোগিতায় পুরুষ বিভাগে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও মহিলা বিভাগে আনসার চ্যাম্পিয়ন হয়েছে।
শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে আয়োজিত দুই দিনব্যাপী এই প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিজিবি পেয়েছে ৫টি স্বর্ণ, ৩টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জসহ মোট ১০টি পদক। রানার্স আপ বাংলাদেশ আনসার পেয়েছে ৪টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ৮টি পদক। এছাড়া ১টি স্বর্ণ ও ৩টি ব্রোঞ্জসহ মোট ৪টি পদক পেয়ে তৃতীয় হয়েছে বাংলাদেশ পুলিশ।
এদিকে মহিলা বিভাগে চ্যাম্পিয়ন আনসার দল পেয়েছে ৬টি স্বর্ণ ও ৪টি রৌপ্যসহ মোট ১০টি পদক। রানার্স আপ বাংলাদেশ সেনাবাহিনী পেয়েছে ৪টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ১টি ব্রোঞ্জসহ মোট ৯টি পদক। ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জসহ মোট ৬টি পদক পেয়ে তৃতীয় বাংলাদেশ পুলিশ।
বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এ সময় উপস্থিত ছিলেন বিওএ’র উপমহাসচিব আশিকুর রহমান মিকু, আসাদুজ্জামান কহিনুর, বিজিবির ভারপ্রাপ্ত ক্রীড়া সচিব মোহাম্মদ আশফাকুজ্জামান, ফেডারেশনের সাধারণ সম্পাদক তাবিউর রহমান পালোয়ান, যুগ্ম সম্পাদক মেসবাহ উদ্দিন আজাদ।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল