২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
আজ রওনা দেবেন ড্যাশিং ওপেনার

তামিমের ভিসা জটিলতার অবসান

-

অবশেষে ভিসা পেয়েছেন তামিম ইকবাল। গতকাল সন্ধ্যায় সংযুক্ত আরব আমিরাতের ভিসা লাভ করেছেন বাঁহাতি এ ওপেনার। এতে করে তার এশিয়া কাপ খেলতে যাওয়ার জটিলতার অবসান ঘটল। দলের সব ক্রিকেটারই এক এক করে সবাই ভিসা পেলেও তামিমেরটা আটকে গিয়েছিল। অবশ্য তামিমের সাথে ছিলেন রুবেল হোসেনও। কিন্তু রুবেল পেয়ে গেছেন। এবং গতকাল তার রওনা হয়ে যাওয়ার কথা। তামিম গত সন্ধ্যায় ভিসাপ্রাপ্তিতে সম্ভবত আজ সকালেই বিমান ধরবেন। কারণ এমনিতেই দেরি হয়ে গেছে। দল যেখানে দুবাইয়ে দুই দিনের মতো অনুশীলন করে ফেলেছে। তামিম সেটা মিস করেছেন। তা ছাড়া তামিমের ব্যাটিং অনুশীলন জরুরি হয়ে পড়েছে। অনুশীলন করলে তিনি বুঝতে পারবেন তার আঙুলের ইনজুরি কোন পর্যায়ে। তিনি খেলতে পারবেন কি-না প্রথম ম্যাচ। বা যদি সমস্যা হয় তাহলে কী ব্যবস্থা নিয়ে তিনি খেলতে পারবেন। শুধু তামিম নন। দলের জন্যও একটা দুশ্চিন্তা ছিল। তামিম অবশ্য যাওয়ার জন্য শতভাগ প্রস্তুত। ক’দিন ধরে উসখুসও করছিলেন তিনি। রাতের মধ্যেই টিকিট কনফার্ম করতে পারলে আজ সকালেই ঢাকা ত্যাগ করবেন বলে জানিয়েছেন। এরপরও সব ঠিকমতো অ্যারেঞ্জ করতে ব্যর্থ হলে সন্ধ্যার ফ্লাইট ধরে যেতে পারবেন তিনি। ফলে আজকের মধ্যেই তার ঢাকা ত্যাগের সম্ভাবনা।
উল্লেখ্য, বাংলাদেশের প্রথম ম্যাচ ১৫ সেপ্টেম্বর। আজ ১২ সেপ্টেম্বর। খুব কম সময়ই পাবেন তিনি অনুশীলনে। ফলে যত তাড়াতাড়ি তিনি পৌঁছবেন ততই মঙ্গল।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল