২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এবার জন্ম নিল সবুজ রঙের কুকুর, হতবাক নেটদুনিয়া

- ছবি : সংগৃহীত

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে আজ অনেক অদ্ভুত ঘটনাই চোখে পড়ে। যার ফলে হাতের মুঠোফোনের দিকে তাকালেই হতবাক হতে হয় মাঝে মধ্যেই। এবার সেই রকমই একটি ঘটনা ঘটেছে আমেরিকার উত্তর ক্যারোলিনা এলাকায়।

সাদা রঙের একটি কুকুরের পেটে জন্ম নিয়েছে সবুজ রঙের সন্তান। যার ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়েছে। আর তা দেখে হতবাক হয়ে পড়েছেন নেটিজেনরা।

এপ্রসঙ্গে কুকুরটির মালকিন শানা ট্যামে বলে এক মহিলা জানান, জিপসি নামে তার একটি কুকুর আছে। গত শুক্রবার সকালে সে মোট আটটি বাচ্চার জন্ম দেয়। এরপর দেখা যায় সেগুলির মধ্যে একটি বাচ্চার গায়ের রং সবুজ। বিষয়টি দেখে চমকে যান সকলে। ধাতস্থ হওয়ার পর কল্পবিজ্ঞানের সুপার হিরো হাল্কের অনুকরণে তার নাম রাখা হয়েছে হাল্ক। বর্তমানে সবকটি বাচ্চাই সুস্থ আছে।

দুদিন আগে ওই কুকুর বাচ্চাটির ছবি ফেসবুকে পোস্ট করেন শানা ট্যামের স্বামী ক্রিস গিগ। তাতে লেখা ছিল, আমাদের জার্মান শেপার্ডের সবুজ রঙের একটি বাচ্চা হয়েছে। হাল্ক নামে ওই কুকুরটির বর্তমানে বয়স হল মাত্র পাঁচদিন।

প্রসঙ্গত উল্লেখ্য, এর আগে একই ঘটনা স্পেনেও ঘটেছিল বলে জানা যায়। ২০১৪ সালের জুন মাসে স্পেনের একটি কুকুর ৫টি বাচ্চা জন্ম দিয়েছিল। যার মধ্যে দুটির গায়ের রং ছিল সবুজ। এই দুইটি কুকুর ছানাই বিশ্বের প্রথম সবুজ কুকুর বলে দাবি করা হয়। সেসময় ওই কুকুরগুলির মালিক ভ্যালেলাদো জানিয়ে ছিলেন যে প্রথমে পাঁচটি বাচ্চার মধ্যে দুটির রং আলাদা হওয়ায় ময়লা ভেবে তা পরিস্কার করার জন্য এগিয়ে যাই। তবে কিছুক্ষণ পর বুঝতে পারি এটা ওদের শরীরের স্বাভাবিক রং। কোনও ময়লা নয়। সংবাদ প্রতিদিন।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল