২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নৌকায় চড়ে বসল প্রকাণ্ড দুই সি লায়ন! ভাইরাল ভিডিও

- ছবি : সংগৃহীত

অতল সমুদ্রবক্ষে একে অন্যকে পিছন থেকে জড়িয়ে ধরার কথা বললেই রোম্যান্টিক মানুষজনের ‘টাইটানিক' দৃশ্য মনে আসবে এমনটাই স্বাভাবিক। শুধু মানুষজন কেন? প্রেম করার, আরাম করার শখ বুঝি প্রাণিদের হয় না? সম্প্রতি একটি নৌকায় দু'টি বিশাল সি লায়নের একটি ভিডিও অনলাইনে ভাইরাল।

মার্কিন যুক্তরাষ্ট্রের অলিম্পিয়ার নিকটবর্তী এল্ড ইনলেটে একটি ফাঁকা নৌকায় চেপে বসেছে দুই বিশাল প্রাণি! ভাইরাল ভিডিওতে মনে হবে বিপুল দেহ নিয়ে একে অন্যের উপর চেপে রয়েছে তারা। নৌকাটিও টলোমলো।

নিউজ ওয়েবসাইট কেএইচকিউ অনুসারে, ভিডিওটি মঙ্গলবার প্রাকৃতিক সম্পদ বিভাগের ওয়াশিংটন শাখার ইনটার্ন জোশ ফিলিপস তুলেছিলেন।

দু'টি সি লায়নের নৌকায় চেপে আরাম করার ভিডিও টুইটার, ফেসবুক, ইউটিউবের মতো বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে হাজারে হাজারে ভিউ পেয়েছে। সি লায়নগুলো সত্যিই এত বড় কিনা বা নৌকাটি খুব বেশিই ছোট কিনা এমন প্রশ্নও তুলেছেন অনেকে। রসিকতাতেও মেতেছেন নেটিজেনরা।

ভিডিওটি করেছিলেন জোশ ফিলিপস। তিনি মিয়ামি হেরাল্ডকে জানান যে এক বন্ধুর সঙ্গে বাইরে বেরিয়েছিলেন তিনি, সেই সময়েই তিনি ​সময় নোঙ্গর করা নৌকায় সি লায়নের মুখ দেখতে পান।

জোশের কথায়, “বেশ কিছুটা দূর থেকে দেখছিলাম এবং যখন আমরা কাছাকাছি পৌঁছয় দেখি ওখানে দু'টি বিশাল প্রাণি চেপে রয়েছে। এর আগে এমন দৃশ্য দেখিনি আমি।’’ এনডিটিভি।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল