১৭ জানুয়ারি ২০২০

নৌকায় চড়ে বসল প্রকাণ্ড দুই সি লায়ন! ভাইরাল ভিডিও

অতল সমুদ্রবক্ষে একে অন্যকে পিছন থেকে জড়িয়ে ধরার কথা বললেই রোম্যান্টিক মানুষজনের ‘টাইটানিক' দৃশ্য মনে আসবে এমনটাই স্বাভাবিক। শুধু মানুষজন কেন? প্রেম করার, আরাম করার শখ বুঝি প্রাণিদের হয় না? সম্প্রতি একটি নৌকায় দু'টি বিশাল সি লায়নের একটি ভিডিও অনলাইনে ভাইরাল।

মার্কিন যুক্তরাষ্ট্রের অলিম্পিয়ার নিকটবর্তী এল্ড ইনলেটে একটি ফাঁকা নৌকায় চেপে বসেছে দুই বিশাল প্রাণি! ভাইরাল ভিডিওতে মনে হবে বিপুল দেহ নিয়ে একে অন্যের উপর চেপে রয়েছে তারা। নৌকাটিও টলোমলো।

নিউজ ওয়েবসাইট কেএইচকিউ অনুসারে, ভিডিওটি মঙ্গলবার প্রাকৃতিক সম্পদ বিভাগের ওয়াশিংটন শাখার ইনটার্ন জোশ ফিলিপস তুলেছিলেন।

দু'টি সি লায়নের নৌকায় চেপে আরাম করার ভিডিও টুইটার, ফেসবুক, ইউটিউবের মতো বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে হাজারে হাজারে ভিউ পেয়েছে। সি লায়নগুলো সত্যিই এত বড় কিনা বা নৌকাটি খুব বেশিই ছোট কিনা এমন প্রশ্নও তুলেছেন অনেকে। রসিকতাতেও মেতেছেন নেটিজেনরা।

ভিডিওটি করেছিলেন জোশ ফিলিপস। তিনি মিয়ামি হেরাল্ডকে জানান যে এক বন্ধুর সঙ্গে বাইরে বেরিয়েছিলেন তিনি, সেই সময়েই তিনি ​সময় নোঙ্গর করা নৌকায় সি লায়নের মুখ দেখতে পান।

জোশের কথায়, “বেশ কিছুটা দূর থেকে দেখছিলাম এবং যখন আমরা কাছাকাছি পৌঁছয় দেখি ওখানে দু'টি বিশাল প্রাণি চেপে রয়েছে। এর আগে এমন দৃশ্য দেখিনি আমি।’’ এনডিটিভি।


আরো সংবাদ

একদিনের ক্রিকেটে নতুন রেকর্ড গড়লেন রোহিত শর্মা ‘সোনার বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের স্বপ্ন দেখতে হবে’ ঢাকা সিটি নির্বাচনের তারিখের বিষয়টি ইসির : স্বরাষ্ট্রমন্ত্রী মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি দীপু জাপার যুগ্ম মহাসচিব ময়মনসিংহে ট্রেনের বগি লাইনচ্যুত : ভৈরব-চট্টগ্রামের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে ফিলিস্তিন এবার জন্ম নিল সবুজ রঙের কুকুর, হতবাক নেটদুনিয়া উচ্চতর গণিত বইয়ে ত্রুটি, বিপাকে শিক্ষার্থীরা বাংলাদেশ দলটি অনেক বেশি ভয়ংকর : মিসবাহ উদ্ভট ধর্মীয় অনুষ্ঠানে ৭ জনকে হত্যা, শরীরে বাইবেল বেঁধে নির্যাতন শনিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় প্রচারণা চালাবেন ইশরাক

সকল