১৭ জানুয়ারি ২০২০

বাজারে আসছে ম্যাগি জুতা! খাবেন না পায়ে পরবেন?

দু'মিনিটে পেট ভরানোর পর এবার পায়ে দেয়ার জন্য তৈরি হচ্ছে ম্যাগি! একটু খোলসা করে বললে, আট থেকে আশির পেট এবং মন ভরানোর পর এবার ফ্যাশন দুনিয়া কাঁপাতে আসছে ম্যাগি হিলস!

নতুন বছরে ইতালির কোম্পানী বোত্তেগা ভেনিতা নিয়ে আসছে এই জুতা। জুতার দাম শুরু হচ্ছে ৭০ হাজার টাকা থেকে। ফ্লিপফ্লপ স্টাইলের এই জুতা পায়ের ওপরের অংশ ঢেকে দেবে। যার ডিজাইন একদম ম্যাগির মতো। তাই জুতোর নাম রাখা হয়েছে ম্যাগি হিলস। নতুন বছরের শুরুতেই বিশ্বের সমস্ত বড় দোকানে মিলবে এই জুতা।

আপাতত ছবি দেখেই সাধ মেটাতে হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় জুতার ছবি শেয়ার হতেই তাক লেগেছে সবার। দাম শুনে মাথা চুলকাচ্ছেন মধ্যবিত্তরা। কারণ, ৭০ হাজার টাকা থেকে শুরু করে জুতার দাম শেষ হচ্ছে ৯৫, ৯০০ টাকায়!

ছবি দেখে লাইক আর স্ট্রাইকের বন্যায় ভাসছে ম্যাগি হিলস। তবে সঙ্গে প্রশ্নও উঠেছে, আগামী দিনে ম্যাগি খাবেন না পায়ে পরবেন সবাই? এনডিটিভি।


আরো সংবাদ

একদিনের ক্রিকেটে নতুন রেকর্ড গড়লেন রোহিত শর্মা ‘সোনার বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের স্বপ্ন দেখতে হবে’ ঢাকা সিটি নির্বাচনের তারিখের বিষয়টি ইসির : স্বরাষ্ট্রমন্ত্রী মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি দীপু জাপার যুগ্ম মহাসচিব ময়মনসিংহে ট্রেনের বগি লাইনচ্যুত : ভৈরব-চট্টগ্রামের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে ফিলিস্তিন এবার জন্ম নিল সবুজ রঙের কুকুর, হতবাক নেটদুনিয়া উচ্চতর গণিত বইয়ে ত্রুটি, বিপাকে শিক্ষার্থীরা বাংলাদেশ দলটি অনেক বেশি ভয়ংকর : মিসবাহ উদ্ভট ধর্মীয় অনুষ্ঠানে ৭ জনকে হত্যা, শরীরে বাইবেল বেঁধে নির্যাতন শনিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় প্রচারণা চালাবেন ইশরাক

সকল