১৭ জানুয়ারি ২০২০

বিড়ালকে তাড়া করে গাছে উঠে পড়ল কুকুর, তারপর...

বিড়াল দেখে তাড়া করতে গিয়েছিল সে। সেই জার্মান শেফার্ডের তাড়া খেয়ে গাছে উঠেছিল বিড়ালটি। নাছোড়বান্দা কুকুর উঠে পড়েছিল গাছেও। বিড়াল অবশ্য ততক্ষণে পালিয়ে গিয়েছে। কিন্তু সেখানে উঠেই বিপত্তিতে পড়েছে সে।

উপরে উঠে গেলেও নীচে নেমে আসতে পারছিল না। কুকুরটিকে নামাতে খবর দেওয়া হয় উদ্ধারকারী দলকে। তারপর সেই দল এসে গাছ থেকে নামিয়ে আনে কুকুরটিকে।

এই ঘটনা গত শনিবার ঘটেছে ক্যালিফোর্নিয়াতে। ল্যাথর্প মানটেকা ফায়ার ডিস্ট্রিক্ট তাদের ফেসবুক পেজে ছবি দিয়ে গোটা ঘটনার কথা জানিয়েছে। তার পরই ভাইরাল হয়েছে সেটি। এখনও পর্যন্ত পাঁচ হাজারেরও বেশি ইউজার শেয়ার করেছেন সেই পোস্ট।

ওই পোস্ট করে লেখা হয়েছে, ‘আমরা খুব নিশ্চিত, এরপর বিড়ালকে তাড়া করে গাছে ওঠার আগে দু’বার ভাববে এই জার্মান শেফার্ড।’ আনন্দবাজার।


আরো সংবাদ

একদিনের ক্রিকেটে নতুন রেকর্ড গড়লেন রোহিত শর্মা ‘সোনার বাংলাদেশ গড়তে শিক্ষার্থীদের স্বপ্ন দেখতে হবে’ ঢাকা সিটি নির্বাচনের তারিখের বিষয়টি ইসির : স্বরাষ্ট্রমন্ত্রী মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি দীপু জাপার যুগ্ম মহাসচিব ময়মনসিংহে ট্রেনের বগি লাইনচ্যুত : ভৈরব-চট্টগ্রামের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন বঙ্গবন্ধু গোল্ডকাপের সেমিফাইনালে ফিলিস্তিন এবার জন্ম নিল সবুজ রঙের কুকুর, হতবাক নেটদুনিয়া উচ্চতর গণিত বইয়ে ত্রুটি, বিপাকে শিক্ষার্থীরা বাংলাদেশ দলটি অনেক বেশি ভয়ংকর : মিসবাহ উদ্ভট ধর্মীয় অনুষ্ঠানে ৭ জনকে হত্যা, শরীরে বাইবেল বেঁধে নির্যাতন শনিবার জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় প্রচারণা চালাবেন ইশরাক

সকল