২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মডেস্ট কালেকশন মডেস্ট ফ্যাশন ট্রেন্ডের জনপ্রিয় ফ্যাশন হাউজ

-

গত দশক থেকে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও মডেস্ট ফ্যাশন ট্রেন্ডটা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। মূলত হিজাবকে কেন্দ্র করে এই ট্রেন্ড চালু হলেও একমাত্র হিজাবেই আটকে থাকেনি, বরং কুর্তি, টপ, শার্ট, স্কার্ট, প্যান্ট, পালাজ্জো সবকিছু নিয়েই এখন কাজ করছে মডেস্ট ফ্যাশন হাউজগুলো। বোরকার দোকান অনেক আগে থেকেই বিভিন্ন শপিং মলে ছিল কিন্তু মডেস্ট ফ্যাশন হাউজগুলো বোরকার পাশাপাশি ডিজাইন করছে দৈনন্দিন জীবনে ব্যবহৃত পোশাকগুলোও। এটাই মূলত বর্তমান সময়ে এই ট্রেন্ডের জনপ্রিয়তার কারণ।
মডেস্ট কালেকশন যাত্রা শুরু করে ফেসবুক পেইজ িি.িভধপবনড়ড়শ.পড়স/সড়ফবংঃনফ এর মাধ্যমে। কিছু দিন পরেই তারা নিজেদের ওয়েবসাইট িি.িসড়ফবংঃনফ.পড়স এর মাধ্যমে দেশের পাশাপাশি বিভিন্ন দেশে ডেলিভারি নেয়া শুরু করে। যদিও এখন প্রতিষ্ঠানটি ওভারসিজ অর্ডার নিলেও ডেলিভারি দেশের বাইরে করছে না, তাই প্রবাসী বাঙালিদের আত্মীয়স্বজন যারা দেশে থাকেন, তাদের মাধ্যমে নিতে হচ্ছে। এর কারণ কী? যেহেতু আমরা দেশের বাইরে পেমেন্ট নিয়ে অর্ডার কনফার্ম করি, এখানে শিপিং চার্জ টা ম্যানুয়ালি অ্যাড করে নিতে হয়। বাংলাদেশে একমাত্র ডিএইচএলের অ্যাপ আছে কিন্তু তাদের শিপিং চার্জ এত বেশি যে আমাদের প্রোডাক্ট প্রাইস দেখা যায় তার অর্ধেক। আর পোস্ট অফিসের চার্জটা আগে থেকে জানার উপায় নেই।

 


আরো সংবাদ



premium cement
গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির বাগাতিপাড়ায় আগুনে পুড়লো ৭ কৃষক পরিবারের বসতঘরসহ গরু-ছাগল ফরিদপুরে মাইক্রোবাসের ধাক্কায় রিকশাচালক নিহত

সকল