২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোনের জমকালো আয়োজন

-

গ্রাহকদের কৃতজ্ঞতা জানাতে রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে (আইসিসিবি) স্টার মেলা শীর্ষক জমকালো উৎসবের আয়োজন করে গ্রামীণফোন।
এ অনুষ্ঠানটি গ্রামীণফোনের স্টার গ্রাহকদের জন্য উন্মুক্ত ছিল। উৎসবে গ্রাহকরা জনপ্রিয় ব্যান্ড ‘ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস’-এর গান ছাড়াও, ম্যাজিক শো, পুতুল নাচ, এলইডি লাইট শোসহ একাধিক অংশগ্রহণমূলক খেলা উপভোগ করেন।
তাছাড়া, স্টার গ্রাহকরা এ উৎসবে অংশ নেয়া দেশের শীর্ষ ৪৫টি ব্র্যান্ডের স্টল থেকে বিশেষ মূল্যছাড়ে নানান পণ্য কেনেন।
উৎসবটি চলাকালীন গ্রামীণফোনের হেড অব অপারেশনস সাজ্জাদ হাসিব সব ব্র্যান্ড আউটলেট পরিদর্শন করেন এবং অভ্যাগতদের সাথে কুশল বিনিময় করেন। এ সময় তিনি গ্রাহকদেরকে গ্রামীণফোনের প্রতি তাদের নিরন্তর ভালোবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ জানান।
এই উপলক্ষে গ্রামীণফোনের চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড ট্রান্সফর্মেশন অফিসার কাজী মাহবুব হাসান বলেন, ‘গ্রামীণফোনের এই আয়োজনে অংশগ্রহণকারী ব্র্যান্ডগুলোর জন্য আমার প্রাণঢালা অভিনন্দন এবং কৃতজ্ঞতা থাকছে। আমি আশা করছি, এই সফল আয়োজনটিতে তাদের উপস্থিতি আমাদের স্টার গ্রাহকদের অভিজ্ঞতা আরো উপভোগ্য করে তুলেছে।’
দেশজুড়ে স্টার গ্রাহকদের জন্য আয়োজিত ধারাবাহিক উৎসবের অংশ হিসেবে ঢাকায় গ্রামীণফোনের জিপি স্টার গ্রাহকদের জন্য বিশেষ এ উৎসবের আয়োজন করে।


আরো সংবাদ



premium cement