১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

লা-রিভে মূল্য ছাড়

-

বছর ঘুরে আবার এলো লা-রিভের ধামাকা সেল অফার। সিজন শেষের সেলের আওতায় ৬০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় পোশাক এবং অনুষঙ্গ প্রতিষ্ঠানটি। এই সেলে পাওয়া যাবে আকর্ষণীয় ডিজাইনের শীত পোশাকসহ নারী, পুরুষ এবং শিশুদের যেকোনো ঘরোয়া এবং উৎসবের পোশাক।
সেলে পুরুষদের জন্য শীতের সোয়েট শার্ট, হুডি শার্ট, টাফেটা জ্যাকেট, হুডি জ্যাকেট, ব্লেজার, ডেনিম জ্যাকেট ছাড়াও আছে ফরমাল এবং ক্যাজুয়াল শার্ট ও টিশার্ট। বটমস হিসেবে ডেনিম প্যান্ট, চিনোস এবং কার্গোপ্যান্ট পাবেন।
এছাড়া পাবেন রেগুলার, সেমি ফিটেড ও ফিটেড পাঞ্জাবিসহ পায়জামা ও বক্সার।
মেয়েদের পোশাকের বিশাল সংগ্রহ রয়েছে এই সেলে। রুচিশীল ঘরোয়া এবং উৎসবের পোশাক পাবেন। টিউনিক, সিঙ্গেল কামিজ, সালোয়ার কামিজ, টপস, কোটি এবং শ্রাগ কিনতে পারবেন। মেয়েদের শীতের জ্যাকেট, ব্লেজার, শাল, পঞ্চোর পাশাপাশি ডেনিম প্যান্ট, ফরমাল প্যান্ট, লেগিংস, হারেম এবং পালাজ্জো প্যান্টও থাকবে। হুডি টিউনিক এবং জ্যাকেটের সংগ্রহ থাকছে বিশেষ আকর্ষণ হিসেবে।
ছোটমণিদের জন্য লা-রিভ কিডস কর্নারে থাকছে জ্যাকেট, সোয়েট শার্ট ও হুডিসহ বিভিন্ন ধরনের প্যান্ট ও পায়জামা।
সিজন শেষের এই সেল অফারে লা-রিভ পণ্য কিনতে পারবেন উত্তরা, বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, ওয়ারী ১ ও ২, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, বেইলি রোড, পুলিশ প্লাজা কনকর্ড, বাসাবো এবং মোহাম্মদপুরের লা-রিভ শোরুমে। এছাড়া খুলনা, নারায়ণগঞ্জ ও সিলেটে লা-রিভের শোরুম আছে। বিস্তারিত জানতে এবং ঘরে বসে কিনতে ভিজিট করুন িি.িষবৎবাবপৎধুব.পড়স অথবা িি.িভধপবনড়ড়শ.পড়স/ষবৎবাবপৎধুব


আরো সংবাদ



premium cement