esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৮ ফেব্রুয়ারি ২০২০

বাজারে শীতের পোশাক

-

জেন্টল পার্কে নতুুন শীত পোশাক
এ সময়কার শীত ফ্যাশনের বর্ণিলতার প্রভাব তরুণদের মধ্যে স্পষ্ট। তারুণ্যের সেই ফ্যাশনধারাকেই অনুসরণ করে ফ্যাশন ব্র্যান্ড জেন্টল পার্ক। স্টোরে থাকছে শীত তাড়ানোর বৈচিত্র্যপূর্ণ ফ্যাশন পণ্য। রঙ, স্ট্রাইপ এবং প্যাটার্ন ভিন্নতার ব্লেজারের থাকছে প্রিমিয়াম কালেকশন। বাইকার জ্যাকেট, পিউলেদারের জ্যাকেট, ফ্লিস কাপড়ের হুডিসহ থাকছে ইয়ার্ন বৈচিত্র্যের সোয়েটারও। হালকা বা ভারী শীত পোশাকের পাশাপাশি থাকছে সাশ্রয়ী ফ্যাশন অনুষঙ্গও।
জেন্টল পার্কের চিফ ডিজাইনার শাহাদৎ চৌধুরী বাবু জানান ‘জেন্টল পার্ক লেয়ারিং ট্রেন্ডকে প্রাধান্য দিয়েছে এবার। সমকালীন কালার চার্ট এবং প্যাটার্নের পাশাপাশি সোস্যাল মিডিয়া প্ল্যাটফর্মের জনপ্রিয় ট্রেন্ড জেন্টল পার্কের রেডি টু ওয়ারে স্থান পাচ্ছে। শীত অনুষঙ্গও থাকবে পুরোটাই তারুণ্যের সাথে মিলিয়ে।’
উল্লেখ্য, ফ্যাশন ট্রেন্ডের সর্বশেষ মেলবন্ধন এবং পণ্যের বিস্তারিত জানা যাবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজ থেকেও। সারা দেশের স্টোরে থাকছে ১৫ শতাংশ বিকাশে মূল্যছাড় সুবিধা। এ ছাড়াও অনলাইনে শপিং অভিজ্ঞতা নিয়ে ডু মারতে পারেন দারাজ ডট কম বা িি.িমবহঃষবঢ়ধৎশ.পড়স ঠিকানায়ও।

ফ্যাশন ব্রান্ড আর্টিজ্যান
শীত উপযোগী জ্যাকেট এনেছে ফ্যাশন ব্রান্ড আর্টিজ্যান। লেদার, ডেনিমসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব জ্যাকেট। ডিজাইনেও রয়েছে বৈচিত্র্য। এ ছাড়া আছে শীত উপযোগী হুডি, ফুলসিøভ পলো শার্ট, টি-শার্ট, শার্ট ও পাঞ্জাবি। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয় কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর; টাইন হল রোড, হবিগঞ্জ ও এশিয়ান টাওয়ার (তৃতীয় তলা), বাসস্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১

মারজিনের উইন্টার কালেকশন
বাংলাদেশে শীত আসে অল্প সময়ের জন্য। ফ্যাশন সচেতনদের শীত ভীষণ প্রিয় এবং এই সময়টির জন্যই তারা অপেক্ষা করে থাকে। হালকা বা ভারী শীতের জন্য সোয়েটার অনেকেরই পছন্দ। এবারে উইন্টার এর জন্য মারজিনে বেশ কিছু নতুন উলেন জ্যাকেট কালেকশন রাখা হয়েছে। উলেন প্রডাক্ট গুলোর সুতার মধ্যে রয়েছে অ্যাকরেলিক ও কটন।
নকশায় বৈচিত্র্য ও আরামদায়ক ম্যাটেরিয়ালসের তৈরি মেয়েদের কালেকশনে রয়েছে লং উলেন জ্যাকেট, ট্রেন্ডি সোয়েটার ও স্পানটেক্স টুইল ও ডেনিম ফেব্রিকে লেডিস প্যান্ট। হালকা শীতের জন্য রয়েছে নিট ফেব্রিকের টপস আর পাতলা উলেনে তৈরি আউটার ওয়্যার। এ ছাড়া রয়েছে উইন্টার ও ফল কালেকশনের জন্য ডায়মন্ড ও ডাবল জর্জেটে ট্রেন্ডি কামিজ ও টপস। এগুলোতে রয়েছে লং সিøভ, যা উইন্টারের জন্য তৈরি।
ছেলেদের জন্য রয়েছে ফুলসিøভ কটন উলেন থ্রেডে কমফোর্ট সোয়েটার। আর নিট ফেব্রিকে রয়েছে ভ্যারাইটি কালারের হুডি। রয়েছে একটু মোটা ফেব্রিকে ফুল সিøভের শার্ট, যা শীতের জন্য উপযোগী। ছেলেদের রয়েছে স্পানটেক্স টুইল ও ডেনিম ফেব্রিকে ফিটেড প্যান্ট।

 


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat