esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৮ ফেব্রুয়ারি ২০২০

শীতে রঙ বাংলাদেশের বিশেষ উদ্যোগ সবার জন্য পোশাক

-

‘সবার জন্য পোশাক’। ২৫ বছর পূর্তি উপলক্ষে রঙ বাংলাদেশের বিশেষ উদ্যোগ। বিনিময়ের মাধ্যমে শীতার্ত ও দরিদ্র মানুষের জন্য সংগ্রহ করা হবে পোশাক। এই উদ্যোগে আমাদের সব সম্মানিত ক্রেতা সাধারণের কাছ থেকে আমরা গ্রহণ করব আমাদের প্রতিষ্ঠানের পোশাক; যেটা ব্যবহার উপযোগী আছে কিন্তু এখন আর আপনি পরছেন না। এই অংশগ্রহণের বিনিময়ে আপনি পাচ্ছেন নতুন কেনাকাটায় ২৫ শতাংশ মূল্যছাড়। আমরা এই পোশাক জনহিতকর প্রতিষ্ঠান ‘বিদ্যানন্দ ফাউন্ডেশন’-এর মাধ্যমে বিনামূল্যে দেয়া হবে শীতার্ত ও দরিদ্র মানুষদের। আসুন আমাদের বাড়তি পোশাক বিলিয়ে দিই দুস্থদের মধ্যে। অন্যের জীবনকে করে তুলি আনন্দময়।
নিয়মাবলি : ১.ব্যবহারযোগ্য পোশাক জমা দিলে বর্তমান কেনাকাটায় ২৫ শতাংশ মূল্যছাড়। ২.পোশাকটির রঙ, রঙ বাংলাদেশ, ওয়েস্টরঙ, শ্রদ্ধাঞ্জলি, আমার বাংলাদেশ ও রঙ জুনিয়রের লেবেল সংবলিত হতে হবে। ৩.মনে রাখতে হবে আপনার দেয়া পোশাকটি আরেকজন মানুষ পরবে। ৪.নতুন কেনাকাটায় সামগ্রী হতে হবে ন্যূনতম ১০০০ টাকার মূল্যমানের। ৫. সময়সীমা ২০ ডিসেম্বর ২০১৯ হতে ২০ জানুয়ারি ২০২০।

 


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat