২৩ জানুয়ারি ২০২০

তারাদের জমকালো ফ্যাশন

-

তানিশা মুখার্জির হালকা ক্রিম রঙের শাড়িতে আছে সোনালি রঙের কাজ। সিম্পল শাড়িটির মধ্যে পার্টি লুক এনে দিয়েছে একই রঙের জমকালো কাজ করা কেপ। বর্তমানে শাড়ির সাথে কেপের বেশ প্রচলন দেখা যাচ্ছে। লুকটিকে আরো এলিগেন্ট করেছেন হালকা মেকআপ এবং ডার্ক আইলাইনার দিয়ে।
বেশ ভিন্নধর্মী একটি কামিজে দেখা যাচ্ছে গায়িকা কনাকে। কামিজটির মূল আকর্ষণ হচ্ছে ডান ও বাম দুই পাশে দু’টি আলাদা রঙ। কামিজটির এক পাশের রঙ কালো এবং অন্য পাশের রঙ হালকা গোলাপি। গোলাপি রঙের অংশে গলার কাছে রয়েছে খানিকটা কাজ। এক্সেসরিজ বলতে পরেছেন রিস্ট-ওয়াচ, ব্রেসলেট ও কানের দুল।
আসছে শীত মাথায় রেখে ফারিন এখনই প্রস্তুতি নিচ্ছেন শীতের পোশাক পরে। টিল-গ্রিন কালারের একটি জ্যাকেট পরে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি। জ্যাকেটের হাতায় আছে পশমের বর্ডার।
ওশান-ব্লু কালারের একটি মসলিনের শাড়ি পরেছেন নুসরাত ফারিয়া। সাথে আছে একই রঙের স্লিভলেস ব্লাউজ।
শাড়িটির জমিন একদম প্লেইন, পাড়ে ভারী কাজ। মিনিমাম জুয়েলারি পরেই কমপ্লিট করেছেন এই লুকটিকে।
শুধু গলায় পরেছেন একটি পার্লের নেকলেস। চুল খোলা রেখে মানানসই মেকআপ করেছেন তিনি।

 


আরো সংবাদ

ঢাবিতে ৪ শিক্ষার্থী‌কে রাতভর নির্যাতন ছাত্রলীগের (১১৬০৭)তাবিথের আজকের প্রচারণায় জনতার ঢল (৭৪৩২)ইরানি হামলায় আহত মার্কিন সেনারা গোপনে যেখানে চিকিৎসা নিয়েছে (৬৫৯২)খুলে দেয়া হলো দৌলতদিয়া যৌনপল্লীর বন্ধ থাকা খদ্দের গেট (৫৩০৪)'বলির পাঁঠা' বানানো হয়েছিল আফজাল গুরুকে : বিস্ফোরক অভিনেত্রী (৫১৭৩)সোলাইমানি হত্যায় ট্রাম্পের যে দাবিতে চমকে যান তার উপদেষ্টারাও (৪৯৭১)আযাদ কাশ্মিরকে সব ধরনের সামরিক সমর্থন দেবে পাকিস্তানি সেনারা (৪৮২৬)‘মুক্তিযোদ্ধা ভাতা নিলে অবশ্যই আ’লীগ করতে হবে’ (৪৪৫৪)সূর্যগ্রহণ দেখে দৃষ্টিশক্তি হারালো ১৫ জন (৪২৫৫)লাহোরে বাংলাদেশ খেলবে দিনে, দেখে নিন টি-টোয়েন্টির সূচী (৪২১৯)



unblocked barbie games play