২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ভিন্ন রকম ফ্যাশনে তিন তারা

-

ফ্যাশনের ব্যাপারে বরাবরই এগিয়ে জনপ্রিয় গায়িকা লিজা। প্রায় প্রতিদিনই বিভিন্ন ফ্যাশনেবল পোশাক পরে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ছবি আপলোড করেন। লিজা পরেছেন মভ রঙের একটি শাড়ি। মসলিনের শাড়িতে একই রঙের চোখ ধাঁধানো জমকালো কাজ। এক হাতে পরেছেন একটি ঘড়ি, অন্য হাতে একটি ব্রেসলেট। গলায় স্টোন ও মুক্তার তৈরি হার। কানে ঝোলানো মাঝারি আকারের দুল। নাকে ডায়মন্ডের একটি বড় নাকফুল, কপালে ছোট্ট টিপ আর হালকা মেকআপ। চুল কার্ল করে ছেড়ে রাখা।
আরেক জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীরও পরেছেন মভ ও মেরুনের মিশেলে একটি শাড়ি। জর্জেটের পুরো শাড়িতে মভ রঙের ওপর মেরুন প্রিন্ট, কিন্তু পাড়, আঁচল ও কুচি একরঙা স্যাটিন কাপড়ের। নেটের ব্লাউজের গলায় নেট ও স্টোনের কাজ। ব্লাউজের হাতা স্বচ্ছ। দুই হাতে পরেছেন ছোট ছোট কয়েকটি আংটি। একহাতে দু’টি চুড়ি, অন্য হাত খালি। স্মোকি চোখ আর গাঢ় লিপস্টিক। চুল কার্ল করে ছেড়ে রাখা। হাতে সাদা ক্লাচ আর কানে মাঝারি আকারের ঝোলানো দুল।
আনুশকা শর্মা পরেছেন সাদা একটি শর্ট ড্রেস। পাফ হাতার এই পোশাকটির বৈশিষ্ট্য হলো হাতা এতটাই ফোলানো ও নজরকাড়া যে পোশাকটিতে অন্য কোনো ডিজাইনের প্রয়োজন পড়ে না। চুল স্ট্রেইট করে ছেড়ে রাখা। এক হাত খালি ও অন্য হাতে একটি ঘড়ি ও ব্রেসলেট। মেকআপ করেছেন খুব হালকা।

 


আরো সংবাদ



premium cement
টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সকল