১৩ ডিসেম্বর ২০১৯

ভিন্ন রকম ফ্যাশনে তিন তারা

-

ফ্যাশনের ব্যাপারে বরাবরই এগিয়ে জনপ্রিয় গায়িকা লিজা। প্রায় প্রতিদিনই বিভিন্ন ফ্যাশনেবল পোশাক পরে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ছবি আপলোড করেন। লিজা পরেছেন মভ রঙের একটি শাড়ি। মসলিনের শাড়িতে একই রঙের চোখ ধাঁধানো জমকালো কাজ। এক হাতে পরেছেন একটি ঘড়ি, অন্য হাতে একটি ব্রেসলেট। গলায় স্টোন ও মুক্তার তৈরি হার। কানে ঝোলানো মাঝারি আকারের দুল। নাকে ডায়মন্ডের একটি বড় নাকফুল, কপালে ছোট্ট টিপ আর হালকা মেকআপ। চুল কার্ল করে ছেড়ে রাখা।
আরেক জনপ্রিয় গায়িকা আঁখি আলমগীরও পরেছেন মভ ও মেরুনের মিশেলে একটি শাড়ি। জর্জেটের পুরো শাড়িতে মভ রঙের ওপর মেরুন প্রিন্ট, কিন্তু পাড়, আঁচল ও কুচি একরঙা স্যাটিন কাপড়ের। নেটের ব্লাউজের গলায় নেট ও স্টোনের কাজ। ব্লাউজের হাতা স্বচ্ছ। দুই হাতে পরেছেন ছোট ছোট কয়েকটি আংটি। একহাতে দু’টি চুড়ি, অন্য হাত খালি। স্মোকি চোখ আর গাঢ় লিপস্টিক। চুল কার্ল করে ছেড়ে রাখা। হাতে সাদা ক্লাচ আর কানে মাঝারি আকারের ঝোলানো দুল।
আনুশকা শর্মা পরেছেন সাদা একটি শর্ট ড্রেস। পাফ হাতার এই পোশাকটির বৈশিষ্ট্য হলো হাতা এতটাই ফোলানো ও নজরকাড়া যে পোশাকটিতে অন্য কোনো ডিজাইনের প্রয়োজন পড়ে না। চুল স্ট্রেইট করে ছেড়ে রাখা। এক হাত খালি ও অন্য হাতে একটি ঘড়ি ও ব্রেসলেট। মেকআপ করেছেন খুব হালকা।

 


আরো সংবাদ




hacklink Paykwik Paykasa
Paykwik