২২ নভেম্বর ২০১৯

নানা রঙের ফ্যাশনে চার তারকা

-

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান পরেছেন জিন্সের প্যান্ট ও বেবি পিংক রঙের লং শার্ট। শার্টে রয়েছে সাদা ও হালকা গোলাপি রঙের ছোট ছোট চেক। হাতা কনুইয়ের কাছে ফোল্ড বা ভাঁজ করে রাখা। বাঁ হাতে পরেছেন ঘড়ি আর ডান হাতে আংটি। কানে ছোট্ট টপ কানের দুল, গলায় একটি চিকন চেইন। ঠোঁটে হালকা লিপস্টিক। চুল হালকা ফুলিয়ে পেছনে নিয়ে বাঁধা।

ভারতের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর পরেছেন মেরুন ও সোনালির মিশ্রণে শাড়ি। শাড়িটির জমিন একরঙা, শুধুই মেরুন। আর শাড়িটির পাড় হলো সোনালি, এতে আছে ভারী কাজ। মেরুন ব্লাউজে আছে সোনালি রঙের স্ট্রাইপ। বন্ধগলা ব্লাউজটির হাতা কনুই পর্যন্ত লম্বা। দুই হাতে দু’টি করে চারটি চুড়ি। চুল সামনে থকে টেনে নিয়ে পেছনে খোঁপা করা। কানে আছে ঝুমকো দুল। 

দীপাবলি উৎসবে আলিয়া ভাট পরেছিলেন লুজ ফিটিংয়ের আলারকলি। এটির রঙ ছিল হালকা সবুজ। ড্রেসে সোনালি রঙের অ্যামব্রয়ডারি, ওড়নায় ডলারের কাজ। চুল মাঝখানে সিঁথি করে ছেড়ে রেখেছিলেন, কপালে ছিল ছোট্ট টিপ, ঠোঁটে নুড রঙের লিপস্টিক। কানে ছোট আকারের ঝুমকা। ব্যাস, এই ছিল আলিয়ার ছিমছাম সাজ। 

মুমতাহিনা চৌধুরী টয়া সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের একটি ছবি পোস্ট করেছেন, যেখানে তিনি একটি কালো রঙের ট্র্যাকপ্যান্ট পরেছেন যার দুই পাশে সাদা লম্বা স্ট্রাইপ। সাথে পরেছেন একটি কালো টি শার্ট। চুল উঁচু করে ঝুঁটি বেঁধে তারপর বেনি করা হয়েছে। দেখে মনে হচ্ছে জিমে গিয়ে শরীরচর্চা করার জন্য পুরোপুরি প্রস্তুত তিনি।

 

 


আরো সংবাদ

আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের (২৫৪৫৭)ধর্মঘট প্রত্যাহার : কী কী দাবি মেনে নিয়েছে সরকার (২০৯৩৪)মানবতাকে জয়ী করেছে পাকিস্তান : রাবিনা ট্যান্ডন (১৯৪৬৭)কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে (১৯১৮৮)ব্যাংকে ফোন দিয়ে তদবির করে ‘ছাত্রলীগ সভাপতি’ আটক (৯৮৭১)আবারো রুশ-চীনা অস্ত্র কিনবে ইরান, আশঙ্কা যুক্তরাষ্ট্রের (৯৭৬৩)৪ ভারতীয়কে জাতিসঙ্ঘের সন্ত্রাসী তালিকাভূক্ত করবে পাকিস্তান (৯৫৮৪)৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ (৯৩৪৩)গৃহশিক্ষক বিয়েতে বাধা দেয়ায় ছাত্রীর আত্মহত্যা (৯০৫০)ইলিয়াস কাঞ্চনকে যে কারণে সহ্য করতে পারেন না বাস-ট্রাক শ্রমিকরা (৯০১৪)