১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রঙ বাংলাদেশ-এ মূল্যছাড়

-

দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ সব সামগ্রী তৈরি করে ফ্যাশন সচেতন ক্রেতাসাধারণের সব ধরনের চাহিদা ও পছন্দের বিষয়টি গুরুত্ব দিয়ে থাকে। ক্রেতাদের সন্তুষ্টি ও হরেক রকম প্রয়োজনে ক্রয়সাধ্যের সাশ্রয় আকাক্সক্ষাও বিবেচনায় রাখে। সে জন্য বছরব্যাপী বিক্রয় পরিকল্পনায় বছরের নানান সময়ে দেশের নানান শহরে মূল্যছাড়ের অফার নিয়ে আসে শুভেচ্ছা উপহারস্বরূপ। এরই ধারাবাহিকতায় এবার টাঙ্গাইল, খুলনা, কুমিল্লা ও কুষ্টিয়া আউটলেটে ক্রেতাদের জন্য দিচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়। বাছাই করা নয়, সব পণ্যে। অফারটি চলবে ৫ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত।
রঙ বাংলাদেশ-এর এই আউটলেটগুলোতে রয়েছে পছন্দনীয় সব সামগ্রী। সব বয়সের সবার জন্য রয়েছে বিভিন্ন ধরনের অনন্য ডিজাইনের পোশাকÑ শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি,পায়জামা, টিশার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। আরো রয়েছে জুয়েলারি, ব্যাগ, বেডকভার, ম্যাট, শোপিস, নানান ডিজাইনের মগসহ বিভিন্ন ধরনের গৃহস্থালি ও উপহার সামগ্রী। রঙ বাংলাদেশ-এর বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিতে পারেন পছন্দের সামগ্রী। উপভোগ করতে পারেন ৭০ শতাংশ পর্যন্ত এই বিশেষ ছাড়ের সুবিধা। নিজের জন্য, পরিবারের সবার জন্য বা উপহারের জন্য কিনে রাখতে পারেন সারা বছরের প্রয়োজনের সামগ্রী।


আরো সংবাদ



premium cement
কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার মোরেলগঞ্জে সৎভাইকে কুপিয়ে হত্যা দুবাই পানিতে তলিয়ে যাওয়ার কারণ কি কৃত্রিম বৃষ্টি ঝরানো? এ দেশের ঘরে ঘরে ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে : ডাঃ শফিকুর রহমান

সকল