২২ নভেম্বর ২০১৯

রঙ বাংলাদেশ-এ মূল্যছাড়

-

দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ সব সামগ্রী তৈরি করে ফ্যাশন সচেতন ক্রেতাসাধারণের সব ধরনের চাহিদা ও পছন্দের বিষয়টি গুরুত্ব দিয়ে থাকে। ক্রেতাদের সন্তুষ্টি ও হরেক রকম প্রয়োজনে ক্রয়সাধ্যের সাশ্রয় আকাক্সক্ষাও বিবেচনায় রাখে। সে জন্য বছরব্যাপী বিক্রয় পরিকল্পনায় বছরের নানান সময়ে দেশের নানান শহরে মূল্যছাড়ের অফার নিয়ে আসে শুভেচ্ছা উপহারস্বরূপ। এরই ধারাবাহিকতায় এবার টাঙ্গাইল, খুলনা, কুমিল্লা ও কুষ্টিয়া আউটলেটে ক্রেতাদের জন্য দিচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়। বাছাই করা নয়, সব পণ্যে। অফারটি চলবে ৫ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত।
রঙ বাংলাদেশ-এর এই আউটলেটগুলোতে রয়েছে পছন্দনীয় সব সামগ্রী। সব বয়সের সবার জন্য রয়েছে বিভিন্ন ধরনের অনন্য ডিজাইনের পোশাকÑ শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি,পায়জামা, টিশার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। আরো রয়েছে জুয়েলারি, ব্যাগ, বেডকভার, ম্যাট, শোপিস, নানান ডিজাইনের মগসহ বিভিন্ন ধরনের গৃহস্থালি ও উপহার সামগ্রী। রঙ বাংলাদেশ-এর বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিতে পারেন পছন্দের সামগ্রী। উপভোগ করতে পারেন ৭০ শতাংশ পর্যন্ত এই বিশেষ ছাড়ের সুবিধা। নিজের জন্য, পরিবারের সবার জন্য বা উপহারের জন্য কিনে রাখতে পারেন সারা বছরের প্রয়োজনের সামগ্রী।


আরো সংবাদ

আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের (২৫৪৫৭)ধর্মঘট প্রত্যাহার : কী কী দাবি মেনে নিয়েছে সরকার (২০৯৩৪)মানবতাকে জয়ী করেছে পাকিস্তান : রাবিনা ট্যান্ডন (১৯৪৬৭)কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে (১৯১৮৮)ব্যাংকে ফোন দিয়ে তদবির করে ‘ছাত্রলীগ সভাপতি’ আটক (৯৮৭১)আবারো রুশ-চীনা অস্ত্র কিনবে ইরান, আশঙ্কা যুক্তরাষ্ট্রের (৯৭৬৩)৪ ভারতীয়কে জাতিসঙ্ঘের সন্ত্রাসী তালিকাভূক্ত করবে পাকিস্তান (৯৫৮৪)৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ (৯৩৪৩)গৃহশিক্ষক বিয়েতে বাধা দেয়ায় ছাত্রীর আত্মহত্যা (৯০৫০)ইলিয়াস কাঞ্চনকে যে কারণে সহ্য করতে পারেন না বাস-ট্রাক শ্রমিকরা (৯০১৪)