১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ভিনদেশি তারাদের নানারঙের ফ্যাশন

-

রেখা : অফ-হোয়াইট ও সোনালি রঙের জমকালো কাজ করা একটি পোশাক পরেছেন রেখা। চুলে খোঁপা, তাতে ফুলের মালা, দু’হাতে সোনালি চুড়ি, একই রঙের বটুয়া। কানে আছে ঝুলানো দুল। মেকআপও করেছেন ভারী। জমকালো চোখের সাজ, উইংড আইলাইনার এবং গাঢ় লাল রঙের লিপস্টিক।
সোহা আলি খান ও শরমিলা ঠাকুর : নীল শাড়ির সাথে শরমিলা ঠাকুর পরেছেন নেভি ব্লু ব্লাউজ। কানে ছোট্ট একজোড়া দুল ছাড়া গহনা একেবারে নেই বললেই চলে। মেকআপ করেছেন ন্যাচারাল।
সোহা পরেছেন নেভি ব্লু রঙের লেহেঙ্গা। লেহেঙ্গার নিচের অংশটি লাল এবং সবুজ রঙের কাতান কাপড় দিয়ে তৈরি এবং সামনের দিকে কাটা। গলায় ভারী একটি সবুজ স্টোনের হারই ছিল পরনে একমাত্র গহনা। মেকআপ করেছেন খুবই হালকা।
কাজল : শাড়ি পরেছেন গাঢ় গোলাপি রঙের যার পাড়ের কাছে সোনালি রঙের সুতার কাজ। কন্ট্রাস্ট করে সবুজ রঙের চুন্ড্রি প্রিন্টের সোনালি পাড়ওয়ালা ব্লাউজ। গলায় পরেছেন কুন্দনের হার এবং হাতে ছিল সোনালি রঙের বটুয়া। সাজ বলতে চোখে কাজল এবং ঠোঁটে গোলাপি লিপস্টিক।
টকটকা হলুদ রঙের সিল্কের শাড়ির সাথে মিলিয়ে পরেছেন হলুদ ব্লাউজ। গলায় গোল্ডের মোটা হার এবং হাতে গোল্ডের বালা। মেকআপ করেছেন একদম হালকা। ন্যুড লিপস্টিক, কাজল এবং টিপ দিয়েই চালিয়ে দিলেন সাজ।


আরো সংবাদ



premium cement