১৭ অক্টোবর ২০১৯

তারাদের ভিন্নধর্মী ফ্যাশন

-

অফ-হোয়াইট কাপড়ের ওপর সোনালি সুতার কাজের লং ড্রেস পরেছেন মিম। সাথে সাদা চুড়িদার পায়জামা ও হালকা গোলাপি মসলিনের ওড়না। ওড়নার রঙের সাথে মিলিয়ে হালকা গোলাপি লিপস্টিক পরেছেন ঠোঁটে এবং মেকআপ করেছেন খুবই হালকা। এক্সেসরিস হিসেবে কানে ছিল সোনালি রঙের ঝুমকা এবং হাতে সোনালি ঘড়ি। দুই হাতের দুই আঙুলে পরেছেন একটি করে আংটি। পায়ে পরেছেন হালকা গোলাপি রঙের নাগরা জুতা।
মিথিলা পরেছেন দু’রঙা শেডের সুতি শাড়ি যার আঁচল ভরা বাংলা লেখা। শাড়ির সাথে কন্ট্রাস্ট করে পরেছেন কালো রঙের হাই নেক ব্লাউজ। কপালে ছোট্ট কালো টিপ এবং হালকা মেকআপ। কানে ঝোলানো ছোট্ট আয়না বসানো দুল ও হাতে একটি চুড়ি।
আলিয়া ভাট পরেছেন কালো রঙের একটি লেহেঙ্গা, যার ব্লাউস একদম প্লেইন ও ঘাগরাটি লাল-সবুজ এবং সোনালি রঙের ভারী কারচুপি কাজ করা। কালো রঙের পুরো ওড়নাজুড়ে ছিল সোনালি রঙের ডোরাকাটা কাজ এবং ওড়নার দুই পাশে ছিল সবুজ রঙের ঝালর। কালো স্মোকি চোখের সাঁজ এবং ঠোঁটে ছিল হালকা গোলাপি লিপস্টিক। অলঙ্কার বলতে শুধু পরেছিলেন জমকালো একজোড়া কানের দুল।
সারা আলি খান পরেছেন একেবারেই ভিন্ন ধাঁচের একটি টকটকে লাল রঙের জর্জেটের শাড়ি। শাড়ির পাড়ে হালকা কমলা, গাঢ় কমলা ও লালÑ এই তিন রঙের কাপড় দিয়ে কুঁচি করা ডিজাইনের তিনটি লেয়ার। ব্লাউজের একটি হাতায়ও শাড়ির পাড়ের মতো ডিজাইন, কিন্তু আকারে বেশ বড়। চুল টেনে পেছনে ঝুটি করে কানে পরেছিলেন একজোড়া গোল কানের দুল। ভারী মেকআপ, ব্রনজার ও গাঢ় কাজল আর ঠোঁটে পরেছেন ন্যুড রঙের লিপস্টিক।


আরো সংবাদ




astropay bozdurmak istiyorum
portugal golden visa