২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঈ দ ফ্যা শ ন

-

লা রিভ ঈদুল আজহা কালেকশন
ঈদের খুশি সবার মাঝে ছড়িয়ে দিতে আধুনিক চলের সাথে মিল রেখে দেশীয় ঐতিহ্যের মিশ্রণে ঈদের সাজে সেজেছে দেশের ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড লা রিভ। ভিস্কোজ মিশ্রণ, শিফন, সাটিন, জ্যাককার্ড, ডবি, জর্জেট ও রেশম মিশ্রণের মতো উন্নতমানের কাপড়ে যুক্ত হয়েছে চমৎকার প্যাটার্ন, দারুণ রঙ ও এক্সক্লুসিভ ডিজাইন।
স্বপ্নদর্শী প্রবণতা পুনর্গঠন, প্রকৃতির প্রভাব, ছায়া ও টেক্সচারযুক্ত মুদ্রিত কাপড়ে অনুপ্রাণিত হয়ে সাজানো হয়েছে এবারের ঈদ আয়োজন। পাশাপাশি পোশাকে প্রকৃতির সজীবতার ছোঁয়া দিতে পোশাকে যোগ করা হয়েছে প্রকৃতির বিভিন্ন উপাদান অনুসৃত সজ্জা ও নকশা। আরামদায়ক এসব পোশাকে ক্রেতা পাবেন নান্দনিকতা।
নারীদের পোশাক সালোয়ার-কামিজে আনা হয়েছে দারুণ ডিজাইন, সাথে যোগ হয়েছে মুদ্রিত কৌশল, মিশ্র মিডিয়া, গিঁট, স্কালপেড হেমস, ফয়েল ও নরম রফেলস। এবারের পোশাকের স্লিভ থেকে শুরু করে কাটিংয়ে রয়েছে বৈচিত্র্য ও আধুনিকতা। বৈচিত্র্যময় হাতার ডিজাইনে আনা হয়েছে ফ্লেয়ার স্লিভ, কিমানো স্লিভ, বেল স্লিভ উইথ স্লিট। প্যাটার্নে যোগ হয়েছে ভিনটেজ ম্যাশ-আপ, ফ্রেনজিড ফ্লোরাল, কোলিডিং প্যাটার্ন, এক্সটাভেগেন্ট প্যাটার্ন, বর্ডার প্যানেল, শাপলা ও ফ্লোরাল ব্লক নকশা।
নারীদের কুলোটস, পলাজ্জো, হারেম ইত্যাদি পোশাকে সিল্ক, রেয়ন, সাটিন, শিফন, লিনেন, কটন ভয়েল ইত্যাদি আরামদায়ক কাপড়ে বিভিন্ন ফ্লোরাল মোটিফ, মিরর ওয়ার্ক, এমব্রয়ডারি ও রুচিশীল সিলৌটির সাথে নকশা ফুটিয়ে তুলতে ব্যবহার করা করা হয়েছে প্রিন্টিং, মিক্সড মিডিয়া ও কন্ট্রাস্ট স্টিচিং সাথে লাল, বাদামি, স্বর্ণ, আয়রন রঙ পোশাকগুলোকে করেছে নান্দনিক।
অঞ্জনস ঈদ আয়োজন
‘উৎসবে ও প্রতিদিনে ভিন্নমাত্রা’ এই স্লোগান নিয়েই অঞ্জনসের প্রতিদিনের পথচলা। আমাদের দেশের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব ঈদ। ঈদকে আরো বেশি উৎসবমুখর ও প্রাণবন্ত করতে অঞ্জনস প্রতি বছর পোশাক নিয়ে বিশেষ আয়োজন করে থাকে। ঐতিহ্য ও আধুনিকতার মিশেলে সমসাময়িক ট্রেন্ড নিয়ে এবারের ঈদ আয়োজন। কাঁথা, কলকা, ফুলকারিসহ বিভিন্ন ধরনের জিওমেট্রিক ও ফ্লোরাল মোটিফ নিয়ে এবারের আয়োজন। এ ছাড়া ঐতিহ্যবাহী জামদানি মোটিফ দিয়ে আলাদাভাবে পোশাক ডিজাইন করা হয়েছে। পোশাক প্যাটার্নে চলমান ট্রেন্ড অনুসরণ করেই করা হয়েছে।
এবারের ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে শাড়ি, সালোয়ার-কামিজ ওড়না ও বিভিন্ন ধরনের টপস। ছেলেদের জন্য পাঞ্জাবি-পাজামা, শার্ট, টিশার্ট ও শেরওয়ানি। শিশু-কিশোরদের জন্য থাকছে শাড়ি, সালোয়ার কামিজ, ফ্রক, পাঞ্জাবি, শার্ট ও ফতুয়া। পোশাক ছাড়াও বিভিন্ন রকম গয়না, হোমটেক্সটাইল ও গিফট আইটেম থাকছে এবারের আয়োজনে।
তারুণ্যনির্ভর এবারের ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, লিনেন কটন, জর্জেট, সিল্ক, অ্যান্ডিকটনসহ নতুন ধরনের উইভিং ডিজাইনের কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। অঞ্জনসের সব শাখায় ঈদ আয়োজন পাওয়া যাবে।
রঙ বাংলাদেশের ঈদুল আজহা সংগ্রহ
ঈদ আবার সমাগত। এবার কোরবানি ঈদ। এই উৎসবের মূল সূর ত্যাগ। তব্ওু ঈদ তো আর পুরনো পোশাকে হয় না। তাই নতুন পোশাকে সব বয়সীদের জন্য ঈদ উদযাপনকে আনন্দময় করতেই রঙ বাংলাদেশ আয়োজন করেছে বিশেষ ঈদুল আজহা সংগ্রহ।
দেশের অন্যতম ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশে পাবেন আপনার পছন্দনীয় সব সামগ্রী। একেবারে নতুন আঙ্গিকেই তৈরি করা হয়েছে কোরবানি ঈদের পোশাকসম্ভার। এই ঈদে রঙ বাংলাদেশের বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিন পছন্দের সামগ্রী। আমাদের সাব ব্র্যান্ডগুলোতেও থাকছে কোরবানি ঈদের নতুন আয়োজন তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙের পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র। রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই ঈদসংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য ঈদের পোশাক, আর চমকে দিন অন্যদের।
তবে ভিড় ভাট্টা সামলে শপে গিয়ে কিনতে অনাগ্রহী হলে সমস্যা নেই। বাসায় বসেই অর্ডার করতে পারেন পছন্দের পোশাক। এজন্য সব ডিজিটাল মাধ্যম ছাড়াও রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুযোগ। তাই দেরি নয়, আজই সংগ্রহ করুন আপনার প্রিয় ব্র্যান্ড রঙ বাংলাদেশের ঈদের পোশাক।


আরো সংবাদ



premium cement
চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি

সকল