২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দেশ-বিদেশে ঘুরতে ভালো লাগে আমার

লাইফ ষ্টাইল
-


মডেল অভিনেত্রী হিসেবে আলোচিত এক নাম পিয়া বিপাশা। নাটক এবং বিজ্ঞাপনে তার উপস্থিতি মুগ্ধ চোখে উপভোগ করে ছোট পর্দার দর্শক। নিজের কাজের বাইরে ফ্যাশন ভাবনা ও জীবনধারাও তাকে আলাদা করেছে তার সমসাময়িক অনেক অভিনেত্রী থেকে।
দারুণ স্বাস্থ্যসচেতন পিয়া খাওয়া দাওয়া করেন একদম নিয়মমাফিক। ডায়েট লিস্টের বাইরে এক পাও বাড়ান না। মেনে চলেন ফিটনেসের সব নিয়মকানুন। গত এক বছরে নিজের বাড়তি মেদ ঝরিয়ে একদম ফিট জীবনযাপন করছেন তিনি। আর এ ফিটনেস উপভোগ করছেন প্রাণভরে। পোশাক আশাকে পিয়াকে বেশির ভাগ সময়ই দেখা যায় ওয়েস্টার্ন আউটলুকে। তবে প্রিয় পোশাক নিয়ে বলতে গিয়ে পিয়া বলেন, আমি ওয়েস্টার্ন পোশাকে স্বাচ্ছন্দ্যবোধ করি সব সময়। তাই বেশির ক্ষেত্রেই আমাকে দেখা যায় সে ধরনের পোশাকে। তবে আমার প্রিয় পোশাক কিন্তু শাড়ি, সালোয়ার কামিজ।
একজন বাঙালি মেয়েকে শাড়ি, সালোয়ার কামিজে সবচেয়ে বেশি মানায়। তাই যেকোনো উৎসবে আমার পছন্দের পোশাক শাড়ি সালোয়ার কামিজ।
তবে দেশ-বিদেশে ঘুরে বেড়ানো আমার ফ্যাশন। আমি নতুন নতুন জায়গায় ঘুরতে খুব পছন্দ করি এবং যখন যে দেশে বেড়াতে যাই, সেখানকার স্থানীয় খাবার-দাবার খেতে চেষ্টা করি। স্বাদ যেমনই হোক নতুন যে কোনো ডিসের দিকে আমার অন্যরকম আকর্ষণ থাকে। বেড়াতে পছন্দ করি বলেই আমাকে ওয়েস্টার্ন আউটফিটে সোস্যাল মিডিয়ায় বেশি দেখা যায়।

 


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল