২৩ আগস্ট ২০১৯

বর্ষায় বিশ্বরঙ

-

গ্রীষ্মের প্রচণ্ড গরমের পরপরই বর্ষার আগমন ঘটেছে তার নিজস্ব রূপ, বর্ণ ও গন্ধ নিয়ে। প্রকৃতিতে স্পষ্ট হয়ে উঠেছে আকাশের কালো ঘন মেঘ আর মুষলধারে ঝুমঝুম বৃষ্টি। আর বর্ষার এই সময়ে আমাদের দৈনন্দিন জীবনযাত্রা একটু হলেও বদলে যায়। শহুরে নাগরিক জীবনে এই বর্ষায় পথচারীকে শহুরে রাস্তায় চলার সময় কাদা-পানিসহ বিভিন্ন ঝামেলা পেরিয়ে চলতে দেখা যায়; যে কারণে একজন সচেতন নাগরিককে পোশাক পরিচ্ছদ নির্বাচন করতে হয় একটু চিন্তাভাবনা করে। তাই এ ঋতুতে পোশাকের রঙ ও ডিজাইনেও থাকে ভিন্নতা। দেশের অন্যতম ফ্যাশন হাউজ ‘বিশ্বরঙ’ এ বর্ষায় এসব বাস্তবতাকে মাথায় রেখে ক্রেতাদের জন্য বর্ষার কালেকশন সাজিয়েছে, ক্রেতাদেরই পছন্দমতো। ফ্যাশন হাউজ ‘বিশ্বরঙ’ বর্ষার বৈশিষ্ট্যকে ধারণ করে সাজিয়েছে এবারের বর্ষার আয়োজন। এই বর্ষায় ছেলেমেয়েদের পোশাকে মূলত কদমফুল, ছাতা ও বৃষ্টির বিভিন্ন মোটিফের কাজ প্রাধান্য পেয়েছে এবং পোশাকে বর্ষার নীল রঙ ছাড়াও সবুজ, হালকা কমলা, অ্যাশ, কালো, লেমন ও হালকা রঙ ব্যবহার করা হয়েছে। পরতে আরামদায়ক সুতি কাপড় ব্যবহার করা হয়েছে বেশির ভাগ পোশাকে। বর্ষা কালেকশনে আছে শাড়ি, থ্রিপিস, ফতুয়া, পাঞ্জাবি, ছেলেমেয়েদের কুর্তা, টিশার্ট ছাড়াও বিভিন্ন শিল্পীর বর্ষার সিডি পাওয়া যাবে ‘বিশ্বরঙ’ এর সবকয়টি বিক্রয়কেন্দ্রে।

ডিমান্ডের সামার কালেকশন
তারুণ্যের পছন্দের ব্র্যান্ড ডিমান্ড। ফ্যাশনের আদি, আধুনিক, ক্ল্যাসিক ক্যানভাস অভিজাতভাবে ফোকাস থাকছে ডিমান্ডের গ্রীষ্মকালীন সংগ্রহে। ফেস্টিভ ও স্ট্রিট এসব পোশাকে নতুনত্বের পাশাপাশি মিলবে মূল্যছাড়ও। এই অফারে যেকোনো ফ্যাশন পণ্য ক্রয়ে থাকছে ৭০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় সুবিধাও। চটজলদি তরুণ-তরুণীদের ওয়্যারড্রবের জৌলুশ বাড়াতে তাই শার্ট, প্যান্ট, পলো, কুর্তা, পাঞ্জাবি, কুর্তি, কামিজ, স্কার্ট বা জুতা কেনার সেরা সুযোগ এখনই। ডিমান্ডের ফেসবুক পেজে মূল্যছাড়ের খোঁজখবর ছাড়াও পাওয়া যাবে শোরুমে। এ ছাড়া কেনাকাটা করার সুযোগ থাকবে অনলাইন স্টোর থেকে।

জেন্টল পার্কে গ্রীষ্মকালীন মূল্যছাড়
সমকালীন ডিজাইন এবং প্যাটার্নে জেন্টল পার্কের পোশাক, যেন তারুণ্যেরই ফ্যাশন ভাবনার প্রতিফলন। ফ্যাশনের আদি, আধুনিক, ক্ল্যাসিক ক্যানভাস অভিজাতভাবে ফোকাস ইন গ্রীষ্মকালীন সংগ্রহে। ফেস্টিভ এবং স্ট্রিট এসব পোশাকে নতুনত্বের পাশাপাশি মিলবে মূল্যছাড়ও। এই অফারে যেকোনো ফ্যাশন পণ্য ক্রয়ে থাকছে ২০ থেকে ৭০ শতাংশ নিশ্চিত মূল্যছাড় সুবিধাও। চটজলদি তরুণ-তরুণীদের ওয়্যারড্রবের জৌলুশ বাড়াতে তাই শার্ট, প্যান্ট, পলো, কুর্তা, পাঞ্জাবি, কুর্তি, কামিজ, স্কার্ট বা জুতা কেনার সেরা সুযোগ এখনই। জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক পেইজে মূল্যছাড়ের খোঁজখবর ছাড়াও পাওয়া যাবে শোরুমে ঠিকানা এবং পণ্যের বিস্তারিত তথ্য। এ ছাড়া কেনাকাটা করার সুযোগ থাকবে অনলাইন স্টোর থেকে।


আরো সংবাদ




mp3 indir bedava internet