২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রমজানে লা মেরিডিয়ান ঢাকা

-

পুরো রমজানজুড়েই ইফতার ও সাহরি উপভোগে পূর্ণতা দিতে লাইভ ফুড স্টেশন থেকে বুফে খাবার পরিবেশন করবে লা মেরিডিয়ান ঢাকা। এ আয়োজনে নানা ধরনের স্বাস্থ্যকর ও সুস্বাদু খাবার পরিবেশন করবে লেটেস্ট রেসিপি রেস্টুরেন্ট।
এ ছাড়াও এ রমজানে প্রতিটি বুফে খাবার বিক্রি থেকে এক ডলার করে অনুদান দেয়া হবে ইউনিসেফের তহবিলে।’ এ ছাড়াও, লা মেরিডিয়ান ঢাকার ল্যাটিচিউড ২৩ দিচ্ছে টেকঅ্যাওয়ে ইফতার বক্স, স্পেশাল মাটন হালিম, স্যাফরন জিলাপি এবং নানা ধরনে সুস্বাদু খাবার। টেকঅ্যাওয়ে ইফতার বক্সের দাম শুরু হয়েছে এক হাজার ৭০০++ টাকা থেকে। এ আয়োজন চলাকালীন বুফে ইফতার ও ডিনার মাগরিবের সময় থেকে শুরু হয়ে চলবে রাত সাড়ে ১১টা অবধি এবং জনপ্রতি মূল্য নির্ধারণ করা হয়েছে চার হাজার ৯৫০++ টাকা এবং বুফে সাহরি পাওয়া যাবে রাত ১টা থেকে শুরু করে ফজর পর্যন্ত এবং জনপ্রতি মূল্য নির্ধারণ করা হয়েছে দুই হাজার ৫০০++ টাকা। ইফতার এবং সাহরিতে নির্ধারিত কিছু কার্ডে থাকছে বাই ওয়ান গেট ওয়ান এবং বাই ওয়ান গেট থ্রি অফার।

 


আরো সংবাদ



premium cement
জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি

সকল