২৬ জুন ২০১৯

ঈ দ ফ্যা শ ন

-

নিত্য উপহার
এবারো ঈদ উৎসবকে সামনে রেখে নিত্য উপহারের আয়োজনে বরাবরের মতো প্রাধান্য পেয়েছে অগ্রণী শিল্পীদের আঁকা ডিজাইন। নিত্য উপহারের ঈদ আয়োজন ছোট-বড়দের সব মিলিয়ে মোট ২৫টি ডিজাইনের টি-শার্ট পাওয়া যাবে। শঙ্খবারেও এসেছে নতুন ২টি শাড়ি শিল্পী কাইয়ুম চৌধুরীর আঁকায় ‘নতুন পাতার দ্বারে’ ও ‘স্বপন মাখা’, শাড়িটি টাঙ্গাইলের সুতিতে ৮টি ও ১০টি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। দাম ১৭০০ টাকা। টি-শার্টের মূল্য বড়দের ৩১০ টাকা এবং ছোটদের ২০০ টাকা।

জেন্টল পার্ক
ঈদ ফ্যাশনে দেশী মোটিফের সাথে চল এখন আন্তর্জাতিক মোটিফ, প্যাটার্ন ও কাটিংয়ের। রেডি টু ওয়্যার ব্র্যান্ড জেন্টল পার্ক সমকালীন ফ্যাশনের সাথে যুক্ত করেছে তারুণ্যের ঈদ ট্রেন্ড। থাকছে কাবলি, কামিজ, কুর্তি, পাঞ্জাবিসহ শিশুদের পোশাক। নতুন পোশাক ক্রয়ে ক্রেতা আগ্রহ বাড়াতে আরো থাকছে মূল্যছাড় ক্যাম্পেইন। স্ক্র্যাচ অ্যান্ড উইন অফারে প্রতি পাঁচ হাজার টাকার কেনাকাটায় থাকছে পরবর্তী শপিংয়ে সর্বোচ্চ ৩০ শতাংশ ছাড়ের সুযোগ। এ ছাড়া নির্দিষ্ট ব্যাংকের কার্ড, বিকাশ ও নেক্সাস পে অ্যাপেও মিলবে ১০ থেকে ৩০ শতাংশ মূল্যছাড় সুবিধা।

সমীকরণ
তারুণ্যের পছন্দের ফ্যাশন হাউজ সমীকরণ এবারের ঈদে বর্ণিলভাবে সেজেছে। তরুণ প্রজন্মের পছন্দের রঙকে প্রাধান্য দিয়ে সাজানো হয়েছে সমীকরণের প্রতিটি আউটলেট। ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিটি আউটলেটে সব ধরনের পোশাকের সমাহার মুগ্ধ করবে ক্রেতাদের। নিত্যনতুন পণ্যের সমাহার এবার মিলবে সমীকরণে। রয়েছে ডিজাইনের বৈচিত্র্য, আর সেই সাথে এবার সবগুলো আউটলেটে সব বয়সীর পোশাক শোভা পাচ্ছে।

লাইফস্টাইল ব্র্যান্ড ল্যাভিশোর প্রথম বর্ষপূর্তি
লাইফস্টাইল ফ্যাশন ব্র্যান্ড ল্যাভিশোর প্রথম বর্ষপূর্তি অনুষ্ঠিত হলো। গত ১২ মে রাজধানীর গুলশান-১ এ অবস্থিত পুলিশ প্লাজায় ল্যাভিশোর শোরুমে বর্ষপূর্তি উপলক্ষে ছিল নানা আয়োজন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ল্যাভিশোর কর্ণধার সায়মা বিনতে ইলিয়াস, ব্যবস্থাপনা পরিচালক এ কে এম ফজলুর রহমানসহ আরো অনেকে।
ল্যাভিশোর কর্ণধার সায়মা বিনতে ইলিয়াস বলেন, বাংলাদেশে ল্যাভিশোর যাত্রা শুরু হয় ২০১৮ সালের ১২ মে। আমাদের এক বছর পূর্ণ হলো। বছরপূর্তিতে ব্র্যান্ডটি দিচ্ছে ১৯ মে পর্যন্ত যেকোনো পোশাকে ১৬ শতাংশ ডিসকাউন্ট।
ল্যাভিশোতে শাড়ি ছাড়াও রয়েছে সালোয়ার-কামিজ, কুর্তি, টপস এবং লেহেঙ্গার মতো সব পোশাক। বর্ষপূর্তি উপলক্ষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পরে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রেম’স কালেকশনের ৩০ ফুট লম্বা পাঞ্জাবি
বাংলাদেশের সবচেয়ে লম্বা পাঞ্জাবি প্রদর্শন করে রেকর্ড গড়ল অভিজাত ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্স। ১৬ মে বৃহস্পতিবার রাত ১০টায় গুলশান-১এ প্রেম’স কালেকশনের শোরুমে বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ২২ ফুট চওড়া ও ৩০ ফুট লম্বা এই পাঞ্জাবি প্রদর্শন করা হয়। এ সময় তারকাদের উপস্থিতিতে অনুষ্ঠানস্থল এক মিলনমেলায় পরিণত হয়।
এর আগে প্রেম’স কালেকশন্সের আয়োজনে ঈদকে উপলক্ষ করে উপমহাদেশের অন্যতম সেরা ডিজাইনার সত্যপালের এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে ‘সত্যপাল’ কালেকশন্সের গ্র্যান্ড ওপেনিং অনুষ্ঠিত হয়। একই সাথে ডিজাইনার প্রেম বম্বানির এক্সক্লুসিভ সব কালেকশন নিয়ে ‘প্রেম স্টোর’ এবং শিশু-কিশোর থেকে শুরু করে সব বয়সের সব সাইজের সাথে এক্সট্রা লার্জ সাইজের ডিজাইনার পাঞ্জাবি নিয়ে ‘মহারাজা’র উদ্বোধন অনুষ্ঠিত হয়।
এ ছাড়া গতবারের মতো করপোরেট ক্রেতাদের জন্য পাইকারি দামে ভারতের বাজারের চেয়ে কম মূল্যে শাড়ি, পাঞ্জাবি ও থ্রিপিস সরবরাহ করার উদ্যোগ নিয়েছে প্রতিষ্ঠানটি।

মারজিন
ফ্যাশন ব্র্যান্ড ‘মারজিন’ বাংলাদেশের প্রথম সারির ফ্যাশন ব্র্যান্ড অঞ্জন’স-এর একটি ট্রেন্ডি প্রতিষ্ঠান। স্যাটেলাইটের যুগে ইয়াং পিপলদের ভিন্ন ধারায় সময়ের চাহিদা, পরিবর্তন ও আধুনিকতার ছোঁয়ায় আমাদের এই উদ্যোগ। এবারের ঈদের ট্রেডিশন ও আধুনিকতার সংমিশ্রণের একটি নতুন উপস্থাপনা। এখানে থাকছে ‘মারজিন’ ডিজাইন স্টুডিওর ডিজাইনে প্রাচ্য ও পাশ্চাত্যের মিশ্র ডিজাইনে তৈরি করা পোশাকের সমারোহ। ছেলেদের থাকছে ট্রেন্ডি ও ফিটেড পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ডেনিম ও টুইল প্যান্ট। ঈদের কালেকশনে রয়েছে বিভিন্ন ধরনের টপস। টপসগুলোর প্যাটার্ন ডিজাইনের ক্ষেত্রে ওয়েস্টার্ন স্টাইল ফলো করা হয়েছে। এগুলোর অর্নামেনটেশনের জন্য বিভিন্ন ধরনের বিডস, স্টোন ও ফেব্রিক ম্যানুপুলেশন ব্যবহার করা হয়েছে। রয়েছে বিভিন্ন ধরনের ট্রেন্ডি পালাজ্জো লেডিস শার্ট অ্যান্ড ডেনিম অ্যান্ড টুইল প্যান্ট।


আরো সংবাদ