২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঈ দ ফ্যা শ ন

-

অঞ্জন’স
‘উৎসবে ও প্রতিদিনে ভিন্নমাত্রা’ এই সেøাগান নিয়েই অঞ্জনসের প্রতিদিনের পথচলা। ঈদকে আরো বেশি উৎসবমুখর ও প্রাণবন্ত করতে অঞ্জন’স প্রতি বছর পোশাক নিয়ে বিশেষ আয়োজন করে থাকে। ঐতিহ্য ও আধুনিকতার মিশেলে সমসাময়িক ট্রেন্ড নিয়ে এবারের ঈদ আয়োজন। জামদানি, কাঁথা, কলকা, ফুলকারিসহ বিভিন্ন ধরনের জিওমেট্রিক ও ফ্লোরাল মোটিফ নিয়ে এবারের আয়োজন। পোশাক প্যাটার্ন এ চলমান ট্রেন্ড অনুসরণ করেই করা হয়েছে।
এবারের ঈদ আয়োজনে মেয়েদের জন্য থাকছে শাড়ি, সালোয়ার-কামিজ ওড়না ও বিভিন্ন ধরনের টপস। ছেলেদের জন্য পাঞ্জাবি-পাজামা, শার্ট, টি-শার্ট ও শেরোয়ানি। শিশু-কিশোরদের জন্য থাকছে শাড়ি, সালোয়ার-কামিজ, ফ্রক, পাঞ্জাবি, শার্ট ও ফতুয়া। পোশাক ছাড়াও বিভিন্ন রকম গয়না, হোমটেক্সটাইল ও গিফট আইটেম থাকছে এবারের আয়োজনে। তারুণ্যনির্ভর এবারের ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, লিনেন কটন, জর্জেট, সিল্ক, এন্ডিকটনসহ নতুন ধরনের উইভিং ডিজাইনের কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে।

‘ইজি’র ঈদ আয়োজন
ফ্যাশন হাউজ ইজির কালেকশনে রয়েছে বড় ও ছোট স্ট্রাইপের হরেক ডিজাইনের টি-শার্ট আর পলো টি-শার্ট। এ ছাড়াও অর্ধেক স্ট্রাইপ ও অর্ধেক এক কালারের সংমিশ্রণে এসেছে নতুন ডিজাইনের টি-শার্ট ও পলো টি-শার্ট। উজ্জ্বল রঙের মিশেলের এসব টি-শার্ট, পলো টি-শার্ট ঈদে তরুণদের স্মার্ট ফ্যাশনের অন্যতম আকর্ষণ। এবার যেহেতু ঈদ হচ্ছে গরমে তাই তরুণরা ছাড়াও যেকোনো বয়সের মানুষ টি-শার্ট,পলো টি-শার্ট বেছে নিতে পারেন।

লুবনান
লুবনান এ বছর ঈদ সামনে রেখে পাঞ্জাবিতে কাতান, জ্যাকার্ড, সিল্ক, এন্ডি সিল্ক, এন্ডি কটন, তসর, জুট কটন, কটন সিল্ক, আদ্দি, হ্যান্ডলুম কটনসহ বিভিন্ন ধরনের কাপড় ব্যবহার করেছে।
ডিজাইনের ক্ষেত্রে উৎসব ধর্মী ও আরামদায়ক বিষয়টি প্রাধান্য দেয়া হয়েছে। রঙ হিসেবে রয়েছে সাদা, অফহোয়াইট, গোল্ডেন, মেরুন, লাল, নীল, বাদামি, কালো ও অলিভ রঙ।
ঈদের পাঞ্জাবিতে মোটিফ হিসেবে রয়েছে ইসলামিক অর্নামেন্টাল, গ্রিক অর্নামেন্টাল, ভিক্টোরিয়ান অর্নামেন্টাল, জিওগ্রাফিক্যাল ও ফ্লোরাল মোটিফ। জারদৌসী, কারচুপি, অ্যামব্রয়ডারি, হ্যান্ড ওয়ার্ক, এপ্লিক, ক্যাটওয়ার্ক, কর্ড ওয়ার্ক, প্যাচওয়ার্ক, স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, সাপ্লিমেনসন প্রিন্ট ও এসিড প্রিন্ট করা হয়েছে।
পাঞ্জাবিগুলো আরামদায়ক করার জন্য শাটিন বেইজ ও কটন ফেব্রিক্সের ক্যাজুয়াল পাঞ্জাবিগুলো সিলিকন ও এনজাইম ওয়াশের মাধ্যমে সফট করা হয়েছে।
লুবনান সাধারণত রেগুলার ফিট ও সিøমফিট স্টাইলের পাঞ্জাবি করে থাকে। কার্টিংয়ে সবসময় ভিন্নতা লক্ষ করা যায়। কলি কাট, একছাঁটা, শেরওয়ানি কাট, আঙারখা কাট, নবাবী কাট, কাবলী কাট ও মুঘল কাটের পাঞ্জাবি পাওয়া যাচ্ছে।
মেয়েদের কালেকশনে কাপড় হিসেবে রয়েছে কটন, প্রিন্টেড কটন, পপলিন, লিনেন, প্রিন্টেড লিনেন, প্রিন্টেড হাফ সিল্ক, জর্জেট প্রিন্টেড জর্জেট, শিফন, ক্যাশমিলন, নিট এবং প্রিন্টেড নিট ফেব্রিকস।
রয়েছে সালোয়ার-কামিজ, ওড়না, সিঙ্গেল কুর্তি, ওয়েস্টার্ন টপস শার্ট, আবায়া এবং শাড়ি। বটমের জন্য রয়েছে ডিভাইডার, পালাজো, নিট ফেব্রিক্সের চুড়িদার, টার্কিশ ট্রাউজার। টিনএজ মেয়েদের জন্য রয়েছে সিঙ্গেল কুর্তি, ওয়েস্টার্ন টপস, শার্ট, টিনএজ সালোয়ার-কামিজ।
ছোটদের কালেকশনে পাবেন ফ্রক, সিঙ্গেল কুর্তি, টপস, শার্ট, গার্লস সালোয়ার-কামিজ।
ম্যানস এবং বয়েজ : ডেনিম ও গ্যাভার্ডিনের লং প্যান্ট, ফর্মাল প্যান্ট, রিলাক্স ট্রাউজার এবং বক্সার।
বয়েজ বটম : ডেনিম ও গ্যাভার্ডিনের লং প্যান্ট, হাফ প্যান্ট, থ্রি কোয়ার্টার রিলাক্স ট্রাউজার, নিট হাফ প্যান্ট, নিট থ্রি কোয়ার্টার প্যান্ট।
ম্যানস টপ : রেগুলার ফিট শার্ট, সিøম ফিট শার্ট, আলট্রা সিøম ফিট শার্ট, পার্টি শার্ট এবং হাওয়াই হাফ শার্ট।
ফেব্রিক্সের ধরন : সলিড, কটন, স্ট্রাইপ, চেক, প্রিন্ট ডবি এবং লিনেন।
আবহাওয়া প্রাধান্য দিয়ে আরামদায়ক পোশাকের সম্ভার রয়েছে লুবনানের এবারের ঈদ কালেকশনে। গরম আবহাওয়া বিবেচনায় রেখে ফ্যাব্রিক্স এবং প্যাটার্নে আনা হয়েছে ভিন্নতা ও বৈচিত্র্য।


আরো সংবাদ



premium cement
কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের

সকল