২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

বার্ডস আইয়ে নতুন পোশাক
বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পাওয়া যাবে পলো-শার্ট, টি-শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা।

রূপকথায় ক্যাজুয়াল শার্ট
ফ্যাশন হাউজ রূপকথা নিয়ে এসেছে নতুন ক্যাজুয়াল শার্ট। রূপকথার চিফ ডিজাইনার ও ক্রিয়েটিভ প্রধান নূর ইসলাম জানান, নতুন পোশাকগুলোয় ফ্লোরাল মোটিফ, ডিজিটাল প্রিন্ট, মেশিন এমব্রয়ডারিকে প্রাধান্য দেয়া হয়েছে। রূপকথা ফ্যাশন হাউজে পাওয়া যাবে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পলো-শার্ট, কাবলি। রূপকথার পোশাক সারা দেশে পাইকারি ও খুচরা বিক্রি করা হয়। যোগাযোগ : রূপকথা, দোকান নং ৩২, সিটি প্লাজা, ফুলবাড়িয়া ঢাকা। ১০৩/এ নিচতলা, আজিজ সুপার মার্কেট, শাহবাগ ঢাকা।
মুসলিম কালেকশনের বর্ষপূর্তি উৎসব
তারুণ্যের ব্র্যান্ড মুসলিম কালেকশন এক্সক্লুসিভের ষষ্ঠ বর্ষপূর্তি উৎসব অনুষ্ঠিত হলো গত ২৩ এপ্রিল ২০১৯। এ উপলক্ষে ঢাকার কেরানীগঞ্জের জিলা পরিষদ মার্কেটে প্রধান শোরুমে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুসলিম গ্রুপের চেয়ারম্যান মো: মুসলিম। ষষ্ঠ বর্ষপূর্তিতে আরো এক্সক্লুসিভ, আন্তর্জাতিক মান ও নিত্যনতুন ডিজাইনের আকর্ষণীয় সব শার্ট ও পাঞ্জাবি নিয়ে উৎসব উদযাপন করে ফ্যাশন হাউজটি। রোজার ঈদ সামনে রেখে মুসলিম কালেকশন নিয়ে এসেছে নতুন ডিজাইনের আকর্ষণীয় সব ফ্যাশনেবল ফরমাল শার্ট, ক্যাজুয়াল শার্ট, শার্ট, ডিজাইন শার্ট, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট ও পলো-শার্ট। বর্তমান ফ্যাশনের কথা মাথায় রেখে শতভাগ সুতি কাপড়ে তৈরি করা হয়েছে এসব পোশাক। ঠিকানা : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (দ্বিতীয় তলা), কেরানীগঞ্জ, ঢাকা।
অৎঃ
গ্রীষ্ম ঋতুতে অৎঃ ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। অৎঃ’র গ্রীষ্ম ঋতুর পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।
অৎঃ’র নিত্য নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো-শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। এ ছাড়াও রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত পোশাক। এ আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি। যোগাযোগ : মোহাম্মদপুর, জাপান গার্ডেন সিটির বিপরীতে।
গরমে মিনিস্টারের ফ্রিজ
তৃষ্ণা মেটানোর জন্য প্রয়োজন ঠাণ্ডা পানি। এ প্রয়োজন মেটাতে বাজারে সব সময় আছে স্বল্পমূল্যে নাম্বার ওয়ান কোয়ালিটি ও বিদ্যুৎসাশ্রয়ী দেশীয় পণ্য মিনিস্টার ফ্রিজ। দৈনন্দিন জীবনের সব প্রয়োজন এবং এই গ্রীষ্মে স্বল্পমূল্যে কিনুন দেশীয় পণ্য মিনিস্টারের ফ্রিজ। যার মাধ্যমে আপনার ব্যবহৃত পুরনো যেকোনো ব্রান্ডের পুরনো ঈজঞ, খঈউ, খঊউ টিভি/ফ্রিজ জমা দিয়ে বুঝে নিন ব্র্যান্ড নিউ বিদ্যুৎসাশ্রয়ী মিনিস্টার ফ্রিজ, আই প্রটেক্টিভ স্মার্ট এলইডি টিভি। আপনার পুরনো ফ্রিজ পরিবর্তন করে মিনিস্টার ফ্রিজ ঘরে এনে দেশের স¤পদ রক্ষা করুন এবং নিজেও আর্থিকভাবে লাভবান হোন।


আরো সংবাদ



premium cement