২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

বার্ডস আইয়ে নতুন শার্ট
বার্ডস আই নিয়ে এসেছে শার্ট। পাওয়া যাবে পলো-শার্ট, টি-শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫-০৬৮১৫৩

ব্যাং-এর সারপ্রাইজ বান্ডেল অফার!
ফ্যাশন আউটলেট ব্যাং এই গ্রীষ্মে ক্রেতাসাধারণের জন্য নিয়ে এসেছে সারপ্রাইজ বান্ডেল অফার। কয়েকটি আউটলেটে এই অফার চলবে। বান্ডেল অফারটি সম্পূর্ণ নতুন পণ্যের জন্য। চলবে এপ্রিল ২০১৯ পর্যন্ত।
বান্ডেল অফার : ফুল শার্ট : ১ পিস ৬০০, ২ পিস ১০০০, ৩ পিস ১২০০ টাকা। হাফ শার্ট : ১ পিস ৪০০, ২ পিস ৭০০, ৩ পিস ৯০০ টাকা। পলো শার্ট : ১ পিস ৫০০, ২ পিস ৮০০, ৩ পিস ১০০০ টাকা। টি-শার্ট : ১ পিস ৩০০, ২ পিস ৫০০, ৩ পিস ৭০০ টাকা। ফতুয়া : ১ পিস ৬০০, ২ পিস ১০০০, ৩ পিস ১২০০ টাকা। প্যান্ট : ১ পিস ৬০০, ২ পিস ১০০০, ৩ পিস ১২০০ টাকা। থ্রিকোয়ার্টার : ১ পিস ৪০০, ২ পিস ৭০০, ৩ পিস ৯০০ টাকা।
গ্রীষ্ম ঋতুতে অৎঃ
গ্রীষ্ম ঋতুতে অৎঃ ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। অৎঃ’-এর গ্রীষ্ম ঋতুর পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হালকা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।
অৎঃ’-এর নিত্যনতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পাঞ্জাবি। এ ছাড়াও রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত পোশাক। এই আবহাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি।
যোগাযোগ : মোহাম্মদপুর, জাপান গার্ডেন সিটির বিপরীতে।
মিনিস্টারের নতুন পণ্য ৫৫ ইঞ্চি
এন্ড্রয়েড এলইডি টিভি
বর্তমানে বাংলাদেশে ইলেকট্রনিকস স্বনামধন্য একটি প্রতিষ্ঠান মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড বাজারে নিয়ে এলো ৫৫ ইঞ্চি সুপার ফোরকে রেজুলেশনের সুপার স্লিম ও ফ্রেমলেস এন্ড্রয়েড এলইডি টিভি।
মিনিস্টারের এই এলইডি টিভি খুব সহজে মোবাইলের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যাবে। পাশাপাশি আই প্রটেক্টিভ এলইডি টিভি হওয়ায় চোখের ক্ষতি করে না। এ ছাড়াও থান্ডার প্রটেক্টিভ হওয়ায় বজ্রপাতে প্যানেল ও পিসিবি নষ্ট হয় না। সেই সাথে সাত বছরের ওয়ারেন্টি এবং চার বছরের প্যানেল গ্যারান্টি তো থাকছেই। ক্রিস্টাল ক্লিয়ার পিকচার কোয়ালিটি এবং সুপার স্লিম (৬.৪ এমএম) ও ফ্রেমলেস এন্ড্রয়েড এলইডি টিভি। ৫৫ ইঞ্চি এন্ড্রয়েড এলইডি টিভিতে ডুয়াল কোর সিপিইউ, ১.৫ জিবি র্যাম এবং ৮ জিবি মেমোরি থাকছে। পাশাপাশি বিদ্যুৎ খরচ খুবই কম। প্রেসের প্রয়োজনে-০১৬৮৪৮৮১৫৬৩


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল