১৮ আগস্ট ২০১৯

সংক্ষিপ্ত সংবাদ

-

বার্ডস আই
বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পাওয়া যাবে পলোশার্ট, টি-শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে। যোগাযোগ : বার্ডস আই, আজিজ সুপার মার্কেট (প্রথম ও দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা-১০০০। ফোন : ০১৯১৫-০৬৮১৫৩
জেন্টল পার্কে বর্ণিল বৈশাখ
প্যাটার্ন ভিন্নতায়, রঙের দীপ্তিতে, মোটিফের নান্দনিকতা আর প্রিন্টের স্বাতন্ত্র্যে বৈশাখের পোশাক এনেছে জেন্টল পার্ক। রেডি টু ওয়্যার ব্র্যান্ড জেন্টল পার্ক এবার বৈশাখে পরিবারের জন্য এনেছে ডিজাইন মিল রেখে পোশাক। প্রিয় সন্তানের জন্য একই ডিজাইনের মা-মেয়ে এবং বাবা-ছেলের পোশাক থাকছে। নতুন পোশাকগুলোয় ফ্লোরাল মোটিফ, ডিজিটাল প্রিন্ট, মেশিন অ্যামব্রয়ডারিকে প্রাধান্য দেয়া হয়েছে। বৈশাখের ক্যাজুয়াল পুরুষের পোশাকের প্যাটার্নে থাকছে ম্যাসকুলিন ও টেইলর্ড লুক। বিকাশ ও ব্যাংকের কার্ডেও থাকছে মূল্যছাড় সুবিধা। থাকছে অনলাইনে বাড়িতে বসেই পণ্য ক্রয়ের সুযোগ।
মূলত পাশ্চাত্য ফ্যাশনকে দেশীয় ট্রেন্ডনির্ভর করে তৈরি হয়েছে তরুণ-তরুণীদের নতুন পোশাকগুলো। উল্লেখ্য, স্টোরের পাশাপাশি ফ্যাশন ট্রেন্ডের সর্বশেষ মেলবন্ধন এবং পণ্যের বিস্তারিত জানা যাবে জেন্টল পার্কের ভেরিফাইড ফেসবুক ফ্যান পেইজে। আর বাড়িতে বসে পণ্য পাওয়াসহ অনলাইন শপিং করা যাবে যঃঃঢ়://িি.িমবহঃষবঢ়ধৎশ.পড়স ওয়েবপোর্টাল থেকেও।
মুসলিম কালেকশনে
নতুন পোশাক
মুসলিম কালেকশন এক্সক্লুসিভ নিয়ে এসেছে নতুন পোশাক। বাংলার নতুন বছরে নতুন করে মুসলিম কালেকশনের সব পোশাকে পরিবর্তন দৃশ্যমান। মুসলিম কালেকশনে পাওয়া যাবে পাঞ্জাবি, ফুলহাতা শার্ট, টি-শার্ট, ফুলহাতা ক্যাজুয়াল শার্ট, ফুলহাতা ফরমাল শার্ট ও হাফহাতা শার্ট। এ ছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের বয়েজ শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা।
মোবাইল : ০১৭৯২-৪৫২২২২
স্পø্যাশ ফ্যাশন বাংলাদেশের যাত্রা শুরু
মধ্য প্রাচ্যের বৃহত্তম ফ্যাশন ব্র্যান্ড স্পø্যাশ যাত্রা শুরু করল। বাংলাদেশে তাদের নাম হলো ‘স্পø্যাশ ফ্যাশন বাংলাদেশ’। ১১ এপ্রিল বৃহস্পতিবার জমকালো আয়োজনে রাজধানীর যমুনা ফিউচার পার্কের প্রথম তলা, দোকান-১বি ২৩-২৫ নর্থ কোটে তাদের প্রথম শোরুম উদ্বোধন হলো।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্পø্যাশ ফ্যাশন বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা নাবিল সুলতান, ইন্টারন্যাশনাল অ্যান্ড বসিনি ল্যান্ডমার্ক গ্রুপের হেড অব বিজনেস বিনয় প্রকাশ, মডেল রুমা, মডেল লিমি, মডেল আঁখি, ডিজাইনার শাহরুখ আমিন টিংকু, কোরিওগ্রাফার ইমু হাশমি, ইউটিউবার শামিম হাসান সরকার, রাবা খানসহ আরো অনেকে।
স্পø্যাশ ফ্যাশন বাংলাদেশের শোরুমটি সাত হাজার ৫০০ বর্গফুটের। রয়েছে এক ছাদের নিচে বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সমাহার। রয়েছে সালমান খানের বিং হিউম্যান, ক্রিশ্চিয়ানো রোনালদোর সিআর সেভেন, ইতালির কাপ্পা, হংকংয়ের বসিনি, আইকনিকসহ আরো অনেক শীর্ষস্থানীয় ব্র্যান্ড।
এ ছাড়াও বাংলাদেশে তরুণ প্রজন্মের চাহিদাকে মাথায় রেখে ক্যাজুয়াল ওয়্যার, ফরমাল ওয়্যার, ফ্যাশনেবল পার্টি ওয়্যার এবং স্পোর্ট আউটফিটসহ আরো অনেক কিছুই রয়েছে।

রূপকথায় নতুন পোশাক
প্যাটার্নে ভিন্নতা, রঙের দীপ্তিতে, মোটিফের নান্দনিকতা আর প্রিন্টের স্বাতন্ত্র্য নতুন পোশাক এনেছে ফ্যাশন হাউজ রূপকথা। রূপকথার চিফ ডিজাইনার ও ক্রিয়েটিভ প্রধান নূর ইসলাম জানান, নতুন পোশাকগুলোয় ফ্লোরাল মোটিফ, ডিজিটাল প্রিন্ট, মেশিন এমব্রয়ডারিকে প্রাধান্য দেয়া হয়েছে। ক্যাজুয়াল পোশাকের প্যাটার্নে থাকছে টেইলর্ড লুক। রূপকথা ফ্যাশন হাউজে পাওয়া যাবে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলোশার্ট, কাবলি। রূপকথার পোশাক সারা দেশে পাইকারি খুচরা বিক্রি করা হয়। যোগাযোগ : রূপকথা, দোকান নং ৩২, সিটি প্লাজা, ফুলবাড়িয়া ঢাকা। ১০৩/এ নীচতলা আজিজ সুপার মার্কেট, শাহবাগ ঢাকা।
ব্যাঙ
ব্যাঙ গ্রীষ্ম ঋতুতে তারুণ্যের শৌখিনতা ও পছন্দের সাথে সামঞ্জস্য রেখে বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক তৈরি করছে। ব্যাঙ নিজের সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক।

 


আরো সংবাদ




bedava internet