২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

বৈশাখে লা মেরিডিয়ান ঢাকা
পয়লা বৈশাখ উদযাপনে প্রস্তুত লা মেরিডিয়ান ঢাকা।
আগামী ১৪ এপ্রিল লা মেরিডিয়ান ঢাকা বাংলা নববর্ষ উদযাপন করতে তাদের ‘লেটেস্ট রেসিপি’ রেস্টুরেন্টে বৈশাখী থিমে বুফে লাঞ্চ ও ডিনারের এক বিশেষ আয়োজন করতে যাচ্ছে।
বৈশাখী আমেজের পূর্ণতা দিতে এ দিন পুরো ভেনুটিকেই সাজানো হবে বৈশাখী থিমে, অতিথিদের জন্য থাকছে ফেস পেইন্টিং ও লাইভ গানের আয়োজন। ভোজনরসিকদের রসনা তৃপ্তি দিতে হাঁস ভুনা ও হরেক রকম ভর্তাসহ বাঙালি ঘরানার নানা খাবার। শেষপাতে খাবারের পরিপূর্ণতা দিতে লেটেস্ট রেসিপি এ দিন পরিবেশন করবে বাংলার ঐতিহ্যবাহী নানা পদের মিষ্টি।
বৈশাখ স্পেশাল বুফে লাঞ্চের জনপ্রতি মূল্য ৩৫০০++ এবং এর আয়োজন চলবে দুপুর ১২টা ৩০ মিনিট থেকে বিকেল ৪টা অবধি আর ডিনারের আয়োজন সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে শুরু হয়ে চলবে রাত সাড়ে ১১টা অবধি। ডিনারের জনপ্রতি মূল্য ৩৯০০++ টাকা। কিছু নির্বাচিত ব্যাংকের গ্রাহকদের জন্য থাকছে ‘বাই ওয়ান গেট ওয়ান’। রিজার্ভেশনের জন্য যোগাযোগ করুন : ০১৯৯০৯০০ ও ০১৭৬৬৬৭৩৪৪৩
পারসোনার বৈশাখ উপহার
বাংলা বর্ষবরণ সামনে রেখে সৌন্দর্যসেবা প্রতিষ্ঠান পারসোনা গ্রাহকদের জন্য রাখছে বেশ কিছু উপহার। ১ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চুল রিবন্ডিংয়ে ১২ শতাংশ এবং হেয়ার কালারে ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকেরা। পাশাপাশি নতুন বছরের প্রথম দিনে থাকছে বিশেষ প্যাকেজ। এক হাজার ৭০০ টাকার প্যাকেজে থাকছেÑ মেকআপ, চুল বাঁধা ও শাড়ি পরার সুযোগ। পারসোনার সৌন্দর্যসেবায় নতুন সংযোজন জেল নেইলপলিশ, যা আপনার বৈশাখী সাজে যোগ করবে ভিন্নমাত্রা। পয়লা বৈশাখের দিন পারসোনার ধানমন্ডি, মিরপুর ও উত্তরা আউটলেট খোলা থাকবে ভোর ৫টা থেকে। ওয়ারি ও চট্টগ্রাম আউটলেট খোলা থাকবে সকাল ৬টা থেকে। সুবাস্তু নজরভ্যালি (বাড্ডা), গুলশান ১, গুলশান ২, বনানী, কাকরাইল ও সিলেট আউটলেট খোলা থাকবে সকাল ৮টা থেকে।
সুজানগরে নীরব মেকওভার স্যালন
ফ্যাশন সচেতন পুরুষদের কথা মাথায় রেখে আগর-আতরের রাজধানী সুজানগরে প্রতিষ্ঠা করা হয়েছে নীরব মেকওভার স্যালন। পেশাদার হেয়ার স্টাইলিশ ও বিউটিশিয়ান দ্বারা পরিচালিত এ স্যালুনের সেবার তালিকায় আছেÑ হেয়ার স্টাইল, হেয়ার স্টেট, রিবনডিং, পেডিকিউর, মেনিকিউর, স্টিম ফেসিয়াল, মার্ক ফেসিয়ালসহ বিভিন্ন ধরনের ফেসিয়াল। ঠিকানা : স্কুল মার্কেট, আজিমগঞ্জ বাজার, বড়লেখা, মৌলভীবাজার।
নিপুণের বৈশাখী আয়োজন
বছর পেরিয়ে আবার আসছে পয়লা বৈশাখ। বাঙালি তৈরি হচ্ছে নতুন বর্ষ বরণের জন্য। সময় এসেছে নতুন পথে যাত্রার এবং নতুন স্বপ্নে আনন্দিত হওয়ার। আর তাই সবার আনন্দকে দ্বিগুণ করার চেষ্টায় দেশীয় ফ্যাশন হাউজ নিপুণ সচেষ্ট হয়েছে তার কিছু কাজ উপহার দিতে যা ক্রেতাদের ফ্যাশেনেবল করে তুলতে সহায়ক হবে। প্রতি বারের মতো বৈশাখের রঙকে প্রাধান্য দিয়ে শাড়ি, সালোয়ার-কামিজ, কুর্তি, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া এবং শিশুদের সব পোশাকেই থাকছে ভিন্নতা। এবারের বৈশাখের মোটিফে দেখা যাবে হাঙ্গেরিয়ান ও ফ্লোরাল মোটিফ। সালোয়ার-কামিজ ও কুর্তিতে থাকবে ভিন্ন প্যাটার্ন।
বৈশাখের রঙÑ লাল, হলুদ, বেইজ, নীল ও কমলার পাশাপাশি কিছু পেস্টাল রঙ ও ব্যবহার করা হয়েছে। মাধ্যমÑ স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ এবং মেশিন এমব্র্রয়ডারি।
টাকা ছাড়াই পুরনো দিলেই নতুন মিলবে
পুরনো টিভি ফ্রিজ দিয়ে কম খরচে কিনতে পারেন নতুন পণ্য। ভাবছেন কিভাবে?
বাংলাদেশের স্বনামধন্য কো¤পানি মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড ক্রেতাদের কথা মাথায় রেখে নিয়ে এলো নতুন স্মার্ট অফার। আপনার ব্যবহৃত যেকোনো ব্রান্ডের টিভি অথবা ফ্রিজের বিনিময়ে কিনে নিতে পারেন একদম নতুন মিনিস্টারের আই প্রটেক্টিভ এলইডি টিভি অথবা মিনিস্টারের ফ্রিজ।
যেকোনো ব্র্যান্ডের পুরনো ঈজঞ, খঈউ, খঊউ টিভি জমা দিয়ে বুঝে নিন নম্বর ওয়ান মিনিস্টারের আই প্রটেক্টিভ এলইডি ও স্মার্ট টিভি। এ ছাড়া যেকোনো ব্র্যান্ডের ফ্রিজ জমা দিয়েও পেতে পারেন ব্র্যান্ড নিউ ভিটামিন প্রটেক্টিভ ফ্রিজ। মিনিস্টারের পণ্য ব্যবহার করুন এবং দেশের টাকা দেশে রাখুন। ফোন : ০১৬৮৪৮৮১৫৬৩
আহারিকায় বৈশাখী ছাড়
ভোজনরসিকদের জন্য খাবারে ছাড় দিচ্ছে আহারিকা রেস্টুরেন্ট। গুলশান লিংক রোডের এই রেস্তোরাঁয় রয়েছে কাবাব, ইন্ডিয়ান, থাই, চাইনিজ আর দেশী খাবারের সমাহার। বৈশাখ উপলক্ষে মাস্টারকার্ড ব্যবহারকারীদের জন্য রয়েছে ৩০ শতাংশ ছাড়। এ অফারটি চলবে ১৪ এপ্রিল পর্যন্ত। এ ছাড়াও মিলবে সাশ্রয়ী মূল্যের বেশ কিছু সেট মেনু। রেস্টুরেন্টের নানা স্বাদের খাবারের পাশাপাশি বিয়ে, গায়ে হলুদ, বিয়েবার্ষিকী, জন্মদিন, করপোরেট অনুষ্ঠান, সেমিনার ও প্রোডাক্ট লঞ্চিংসহ বিভিন্ন ব্যবসায়িক অনুষ্ঠানের আয়োজন করা যায়। ঠিকানা : ২২৩ তেজগাঁও-গুলশন লিঙ্ক রোড, ঢাকা। ফোন : ০১৬৭৩২২২৩৩৩। ফেসবুক পেজ: িি.িভন.পড়স/
বৈশাখী রঙে হেরিটেজ রিসোর্ট
রাজধানী ঢাকার সন্নিকটে নরসিংদী জেলার মাধবদী উপজেলার নওপাড়ায় আন্তর্জাতিকমানের সুবিধা নিয়ে অবস্থিত বিনোদন পার্ক হেরিটেজ রিসোর্টে বৈশাখী উৎসবের আয়োজন করা হয়েছে। আগামী ১২ এপ্রিল শুরু হয়ে উৎসবটি শেষ হবে ১৪ এপ্রিল। উৎসব উপলক্ষে পার্ক কর্তৃপক্ষের আয়োজনে থাকছে দেশের জনপ্রিয় তারকাশিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। এ ছাড়া অন্যান্য বৈশাখী আয়োজনও উপভোগ করতে পারবেন আগত অতিথিরা। বৈশাখী উৎসব চলাকালে আগত অতিথিরা ৪০ শতাংশ কম খরচে সেবা নিতে পারবেন এই রিসোর্টে।


আরো সংবাদ



premium cement