১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

রাজশাহীতে অঞ্জন’স

বাংলাদেশের পোশাক শিল্পে অঞ্জনস অন্যতম একটি শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, রংপুর, বগুড়া, কুমিল্লা, নরসিংদী, নারায়ণগঞ্জের পর এবার যাত্রা শুরু করল সিল্ক সিটি খ্যাত বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহীতে। গত ২৯ মার্চ অঞ্জনসের প্রধান নির্বাহী শাহীন আহম্মেদ উদ্বোধনী আয়োজনে বলেন, ‘দেশীয় পোশাকের বড় বাজার তৈরিই অঞ্জনসের মূল উদ্দেশ্য, এরই ধারাবাহিকতায় রাজশাহীতে অঞ্জনসের এই নতুন শাখা।’ তিনি আরো বলেন, পোশাক তৈরি ও বিপণনে অঞ্জন’স তিনটি বিষয় সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকে। তা হলোÑ ডিজাইন, গুণগত মান ও ক্রেতা সার্ভিস। উদ্বোধনী আয়োজনে অঞ্জনসের শুভানুধ্যায়ী, ক্রেতা সাধারণ, অঞ্জনস ও থিম ওমর প্লাজার ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
রাজশাহী শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত থিম ওমর প্লাজার তৃতীয় তলায় অবস্থিত অঞ্জনসের নতুন এই শোরুমে শাড়ি, সালোয়ার-কামিজ, শার্ট, ফতুয়া ও শিশু-কিশোরদের পোশাক থাকছে। পোশাক ছাড়াও হ্যান্ড মেইড গয়না, গৃহসজ্জাসামগ্রী ও বিভিন্ন ধরনের উপহারসামগ্রী থাকছে। বৈশাখী আয়োজন দিয়ে নতুন এই শাখাটি যাত্রা শুরু করেছে। যোগাযোগ- ০১৬৭৮৬৪৪১৮৫
কালেক্টরস এক্সিবিশনের দ্বিতীয় যাত্রা
রাজধানীর দৃক গ্যালারিতে স্বনামধন্য তিন সংগ্রাহকের হরেক রকম সংগ্রহ নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল কালেক্টরস এক্সিবিশনের দ্বিতীয় প্রদর্শনী।
গতবার আশাতীতভাবে সাফল্য লাভের পর কালেক্টরস এক্সিবিশন-২ নামে দৃক গ্যালারিতে আবারো ডাকটিকিট (পোস্টাল স্ট্যাম্প), মুদ্রা (কারেন্সি) ও দিয়াশলাইয়ের (ম্যাচবক্স) সংগ্রহ নিয়ে পাঁচ দিনব্যাপী প্রদর্শনী শেষ হয় ২৫ মার্চ রাত ৮টায়। এর আগে ২১ মার্চ সন্ধ্যায় নৃত্যশিল্পী ওয়ার্দা রিহাব, সঙ্গীতশিল্পী দেবলীনা সুর এবং অভিনয় শিল্পী ও মডেল মৌটুসী বিশ্বাসের উপস্থিতিতে প্রদর্শনীটির উদ্বোধন হয়।
প্রদর্শনীতে রবিউল ইসলামের সংগ্রহে থাকা বিশ্বের বিভিন্ন দেশের ব্যাংক নোট ও মুদ্রা, গোলাম আবেদের সংগ্রহে থাকা বিভিন্ন দেশের ডাকটিকিট এবং সাকিল হকের সংগ্রহে থাকা বিশ্বের সবচেয়ে ক্ষুদ্র দিয়াশলাই থেকে শুরু করে হরেক রকম দিয়াশলাই দেখে অভিভূত হন দর্শনার্থীরা।
এ ছাড়া, বিশিষ্ট চিত্রশিল্পী মর্তুজা বশীরের শিল্পকর্ম দিয়ে সাকিল হকের নকশা করা নতুন দিয়াশলাই যা বাংলাদেশে এই প্রথম কালেক্টরস এক্সিবিশন-২ এর মাধ্যমে উন্মোচন করা হয়। প্রদর্শনীটির ইভেন্ট এবং পিআর পার্টনার ছিল এক্সট্রা পিআর এবং সার্বিক সহযোগিতায় ব্ল্যাক অ্যান্ড ওরেঞ্জ ও ঢাকা কমিউনিকেশন্স।
এই গ্রীষ্মে কিনুন মিনিস্টারের এসি
বসন্ত বিদায় নেয়ার সাথে আগমনী বার্তা নিয়ে আসছে গ্রীষ্মের কাঠফাটা রোদের আর অসহনীয় গরম। যা সবার জন্যই কষ্টের। এ গরমের কষ্ট প্রতিরোধে এসির বিকল্প ভাবা যায় না। যদিও এসি সব পেশার মানুষের সাধ্যের মধ্যে থাকে না। কিন্তু বাজারে এসে গেল সাধ্যের মধ্যে মিনিস্টারের এসি।
মিনিস্টার হাইটেক পার্ক লি. বাংলাদেশের স্বনামধন্য একটি ইলেকট্রনিক্স কোম্পানি। স্বল্পমূল্যে বিভিন্ন দেশীয় পণ্য পাওয়া যায় এখানে। এসি একটি বিশেষ পণ্য যা বিশেষ গুণাবলি দিয়ে তৈরি করা হয়। মিনিস্টারের এসি জাপান ব্র্যান্ড কম্পেসার। বাংলাদেশে এই প্রথম কম্পেসারে সাত বছর গ্যারান্টি। ফিল্টার পরিবর্তনযোগ্য। ফ্রি ইন্সটলেশন।
নববর্ষ উপলক্ষে কারুপল্লীতে মূল্যছাড়
নববর্ষ উপলক্ষে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের বিক্রয় ও প্রদর্শনী কেন্দ্র কারুপল্লী তাদের পণ্যে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিয়েছে। ২১ মার্চ বিকেলে এ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মুহম্মদ মউদুদউর রশীদ সফদার। অনুষ্ঠারে আরো উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন বোর্ডের পরিচালক (প্রশাসন) মো: হাসানুল ইসলাম, পরিচালক (অর্থ) মো: নিজাম উদ্দিন, পরিচালক (সরেজমিন) মাহমুদুল হোসাইন খান, পরিচালক (প্রশিক্ষণ) মো: ইসমাইল হোসেন ও বিআরডিবির অন্য কর্মকর্তারা। মূল্য ছাড় চলবে পয়লা বৈশাখ পর্যন্ত। কারুপল্লীতে আছে নারী, পুরুষ ও শিশুদের পোশাক, গৃহসজ্জার সামগ্রীসহ বিভিন্ন দেশীয় পণ্য। বিক্রয় কেন্দ্র আছে কাওরান বাজারের পল্লী ভবনের নিচতলায়।
ব্যাঙের সব পাঞ্জাবিতে ছাড়
বাংলা নববর্ষকে উৎসবমুখর করতে ফ্যাশন আউটলেট ব্যাঙের সব পাঞ্জাবিতে দেয়া হচ্ছে ছাড়! এই ছাড় শুরু হবে ১ এপ্রিল থেকে, চলবে স্টক থাকা পর্যন্ত। ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট, ফতুয়া, থ্রিকোয়ার্টারসহ সব ধরনের মানানসই পোশাক। ১, ২, ৩ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা। ফোন : ০১৯৭৭ ১১২ ২৬৪


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল