২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

মহান স্বাধীনতা দিবসে নিত্যউপহার
মহান স্বাধীনতা দিবসকে সামনে রেখে নিত্যউপহারের আয়োজন। শিল্পী ওয়াহিদ পলাশের ডিজাইনে কবি নির্মলেন্দু গুণের কবিতা অবলম্বনে ‘সেই থেকে স্বাধীনতা আমাদের’ এবং শিল্পী টি এইচ তন্ময়ের ডিজাইনে ‘বাংলাদেশ ১৯৭১’ ও ‘বাংলাদেশের রিকশা পেইন্ট’। এ ছাড়াও দেশবিষয়ক নিত্যউপহারের অন্যান্য টিশার্ট ডিজাইন ছোট ও বড়দের জন্য পাওয়া যাবে। বড়দের টিশার্ট ৩১০ টাকা, ছোটদের টিশার্ট ২০০ টাকা। নিত্যউপহার, ১১৮/এ, আজিজ সুপার মার্কেট, তিনতলা, শাহবাগ, ঢাকা ১০০০ এবং ২৫/৩, তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিপুণ দিচ্ছে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়
স্বাধীনতার প্রায় সমবয়সী নিপুণ। দেশের কাপড়ে দেশের মানুষকে ফ্যাশনেবল পোশাক উপহার দিয়ে দেশের উন্নয়নে ভূমিকা রাখার মানসেই প্রতিষ্ঠা ১৯৭৩ সালের মার্চ মাসে। বাংলাদেশে ফ্যাশন হাউজ কনসেপ্টের প্রবক্তা নিপুণ সময় পরিক্রমায় আজ ৪৬ বছর। ঢাকা, চট্টগাম, সিলেট, বগুড়া, নারায়ণগঞ্জ ও রাজশাহীতে বর্তমানে নিপুণের ৯টি শোরুম আছে। দীর্ঘ এই পথচলায় রয়েছে সবার সমর্থন, সহযোগিতা আর প্রেরণা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিপুণ দিচ্ছে ২০ শতাংশ পর্যন্ত বিশেষ মূল্যছাড়। এই ছাড় চলবে ১৫ থেকে ৩১ মার্চ পর্যন্ত।

স্বাধীনতা দিবসে রঙ বাংলাদেশের আয়োজন
রঙ বাংলাদেশ স্বাধীনতার উদযাপনকে অন্য মাত্রা দিতে বিশেষ ব্যবস্থা করেছে। স্বাধীনতার গান ও বাংলাদেশের পতাকার বিষয়কে এবার ধরা হয়েছে কাপড়ের ক্যানভাসে। মূল রঙ হিসেবে বেছে নেয়া হয়েছে লাল ও পতাকার সবুজ আর সহকারী রঙ হিসেবে আছে সবুজের শেড, সাদা, টিয়া, গোল্ডেন ও হলুদ। কেবল বড়দের নয়, প্রতিটি উপলক্ষে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে থাকে বলেই শিশুদের সংগ্রহও হয় বিশেষভাবে আকর্ষণীয়। মেয়েদের পোশাক : শাড়ি, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, কুর্তি, ওড়না, ব্লাউজ, আনস্টিচড থ্রিপিস। ছেলেদের পোশাক : পাঞ্জাবি,কাতুয়া, শার্ট, টিশার্ট। ছোটদের পোশাক : সিঙ্গেল কামিজ, ফ্রক, পাঞ্জাবি, শার্ট, টিশার্ট, কাতুয়া এবং কাপল ও ফ্যামিলি ড্রেস।
এ ছাড়াও রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসেবে থাকছে : ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়রের পোশাকেও রয়েছে স্বাধীনতার উৎসবের আমেজ।
ফটো আর্টিস্টি
গুণগত মান ও নির্ভরতা নিয়ে ইতোমধ্যে ফটো আর্টিস্টি ফটোগ্রাফি পেজ এক বছর পার করতে যাচ্ছে। আগামী ২ মে এর এক বছর পূর্তি। এ উপলক্ষে ফটো আর্টিস্টির পক্ষ থেকে যেকোনো ধরনের ফটোগ্রাফি বুকিংয়ের ওপর ২০ শতাংশ ছাড় দেয়া হয়েছে। অফারটি ২ মে পর্যন্ত চলবে। যোগাযোগ : ০১৭৫৩৩৪৫২০০


আরো সংবাদ



premium cement
জামালপুরে হিট স্ট্রোকে মরিচ ব্যবসায়ীর মৃত্যু প্রধানমন্ত্রী ৬ দিনের সফরে বুধবার থাইল্যান্ড যাচ্ছেন রায়গঞ্জে পাটভর্তি ট্রাকে আগুন জামালপুরে চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ৪৬তম বিসিএস প্রিলি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের

সকল