২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

রঙ বাংলাদেশের শীতসম্ভার
ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ প্রস্তুত শীতসম্ভার নিয়ে। ঝরা পাতা ও জিওম্যাট্রিক থিমে সাজানো নকশায় নান্দনিক এবারের শীতসংগ্রহে রয়েছে মনকাড়া সব উজ্জ্বল রঙ। নীল, মেরুন, পেস্ট, মেজেন্টা, বেগুনি, আর কমলার সাথে রয়েছে কালো।
খাদি, তাঁত সুতি, লিলেন, ভয়েল, অ্যান্ডি এবং ইন্ডাস্ট্রিয়াল কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, অ্যামব্রয়ডারি, হাতের কাজ ইত্যাদি।
ট্রেডিশনাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। রয়েছে শাড়ি, থ্রি-পিস, কুর্তি, সিঙ্গেল কামিজের সাথে লং স্কার্ট, টপস, শাল। এ ছাড়া আনস্টিচড সালোয়ার-কামিজ আর সিঙ্গেল ওড়নাও পাওয়া যাবে নিয়মিত কালেকশনের অংশ হিসেবে। তবে শীতসংগ্রহের মূল আকর্ষণ হলো শাল। পরা যাবে যেকোনো পোশাকের সাথে।
কেবল মেয়েদের নয়, ছেলেদের কালেকশনও সমান আকর্ষক। পাঞ্জাবি, কাতুয়া, ফুলহাতা ও হাফহাতা টি-শার্ট, কোটির সাথে শীত তাড়াতে থাকছে শাল আর শার্ট (হুডিওয়ালা)। বড়দের পাশাপাশি রয়েছে শিশুদের শীত পোশাক। এই সংগ্রহে রয়েছে ফুলশার্ট ও টি-শার্ট, পাঞ্জাবি, ফ্রক, লং স্কার্ট, টপস। এ ছাড়াও রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসেবে থাকছে : ওয়েস্ট রঙ, শ্রদ্ধাঞ্জলি আর রঙ জুনিয়রের পোশাকেও রয়েছে শীতের আমেজ।
তাগা ম্যান এখন ওয়ারী আড়ংয়ে
তাগা ম্যানের পোশাক এখন থেকে পাওয়া যাবে ঢাকার ওয়ারী শাখার আড়ংয়ে। তাগা ম্যানে আছে পুরুষদের ফরমাল ও ক্যাজুয়াল পোশাক, জুতা, ব্যাগ, ওয়ালেটসহ ফ্যাশনের নানা অনুষঙ্গ। ওয়ারীর পাশাপাশি তাগা ম্যানের পণ্য পাওয়া যাবে ঢাকার ঢাকা ধানমন্ডির সাতমসজিদ রোড, উত্তরা, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মগবাজার, চট্টগ্রামের আড়ংয়ের হালিশহর ও ময়মনসিংহের আড়ংয়ের শাখায়। পাশাপাশি ধধৎড়হম.পড়স/ঃধধমধ ঠিকানায় গিয়ে অনলাইনেও তাগা ম্যানের সব পণ্য কেনা যাবে। তাগা ম্যান দেশের অন্যতম লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের সাব ব্র্যান্ড, যা ব্র্যাক সোশ্যাল এন্টারপ্রাইজের একটি উদ্যোগ।
লা রিভ পণ্যে ছাড়
‘অ্যান্ড অফ সিজন সেল’-এর আওতায় ৬০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় পোশাক ও অনুষঙ্গ প্রতিষ্ঠান ‘লা রিভ’।
শীতের পোশাকসহ ছাড়ের আওতায় পাওয়া যাচ্ছে নারী-পুরুষ ও শিশুদের যেকোনো উৎসব ও ঘরোয়া পোশাক-অনুষঙ্গ।
পুরুষের সোয়েট শার্ট, শার্ট ও জ্যাকেটে হুডিসহ ক্যাজুয়াল ব্লেজার, জ্যাকেট, ডেনিম, চিনোস ও কার্গো প্যান্টের পাশাপাশি ছাড়ে পাওয়া যাচ্ছে নিয়মিত, সেমি ফিটেড ও ফিটেড পাঞ্জাবি, বিভিন্ন ধরনের পায়জামা, টি-শার্ট, ট্রাউজার, ফরমাল শার্ট-প্যান্ট ও বক্সার।
নারীদের জন্য রুচিশীল ঘরোয়া পোশাক থেকে শুরু করে রয়েছে জ্যাকেট, কোট, সোয়েটার, সালোয়ার-কামিজ, টিউনিক এবং শ্রাগসহ ডেনিম ও শালের আকর্ষণীয় সমাহার।
ছোটমণিদের জন্য লা রিভ কিডস কর্নারে থাকছে জ্যাকেট, সোয়েট শার্ট ও হুডিসহ বিভিন্ন ধরনের প্যান্ট ও পায়জামা। ১৭টি আউটলেট থেকে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় আছে িি.িষবৎবাবপৎধুব.পড়স ওয়েবসাইট। যেখান থেকে ঘরে বসে বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে খুব সহজেই লা রিভের পণ্য কিনতে পারবেন ক্রেতারা।


আরো সংবাদ



premium cement
ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে

সকল