২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

দেশীদশের আউটলেটে নতুন বছরে মূল্যছাড়
দেশের অন্যতম ১০টি প্রতিষ্ঠানের সমন্বিত উদ্যোগ দেশীদশ। নতুন বছরের শুরু থেকেই ক্রেতাসাধারণকে উপহার দিচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত বিশেষ মূল্যছাড় সব পণ্যে। অফারটি চলবে ২৬ জানুয়ারি পর্যন্ত। দেশীদশের বসুন্ধরা সিটি শপিং মল, গুলশান, চট্টগ্রাম, সিলেট, বগুড়া ও নারায়ণগঞ্জ আউটলেটে নিতে পারবেন মূল্যহ্রাসের এই অভাবনীয় সুযোগ। এ মূল্যহ্রাসে কিনতে পারবেন পছন্দের পোশাক ও অন্যান্য পণ্য অপেক্ষাকৃত কম দামে। দেশীদশের আউটলেটে ভোক্তারা পাবেন এক্সক্লুসিভ প্রতিটি ফ্যাশন পণ্য। পোশাক, এক্সেসরিজ, গয়না, হোম টেক্সটাইল, উপহারসামগ্রী ইত্যাদি আছে নতুন আয়োজনে, ডিজাইনের নতুন উপস্থাপনায়।

রঙ বাংলাদেশের ২টি আউটলেটে মূল্যছাড়
ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশের কুমিল্লা ও কুষ্টিয়া আউটলেটে শুভেচ্ছা উপহার হিসেবে ক্রেতাদের জন্য দিচ্ছে ৭০ শতাংশ পর্যন্ত বিশাল মূল্যছাড়। সব পণ্যের ওপর দেয়া এ অফারটি চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। রঙ বাংলাদেশের বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিন পছন্দের সামগ্রী। উপভোগ করুন এই বিশেষ ছাড়। শোরুমের পাশাপাশি অনলাইনে িি.িৎধহম-নফ.পড়স ও ফেসবুক পেইজেও পাওয়া যায় রঙ বাংলাদেশের পণ্য। আছে হোম ডেলিভারির সুবিধা।

পুরুষের শীতের পোশাক নিয়ে ক্যাটস আই
শীতের মেনজ ফ্যাশন এবার ক্যাটস আই করেছে আরো উৎসবমুখর এবং সান্ধ্যকালীন পার্টি উপযোগী। কিছু প্যালেট, প্যাটার্ন পরিবর্তিতভাবে পোশাককে করেছে গর্জিয়াস। সমকালীন মেনজ ফ্যাশনে এবার থাকছে ট্রেন্ডি জ্যাকেট, ফরমাল স্যুট, ব্লেজার, ট্রাউজার ও সোয়েটার। ডিজাইন ও প্যাটার্নে থাকছে বৈচিত্র্য। ক্যাটস আইয়ের পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, ক্যাটস আই এ লাইন প্যাটার্নে গর্জিয়াস সান্ধ্যকালীন শেরওয়ানি তৈরি করেছে। ফরমাল ও ক্যাজুয়াল স্যুটও থাকছে। উন্নতমানের কাপড়ে টেইলারিংয়ে বিশেষত্ব নিয়ে ক্যাটস আই শুধুই পুরুষদের জন্য এনেছে এসব প্যাটার্ন বৈচিত্র্যের শীতের পোশাক। তবে স্টোরের পাশাপাশি শুধু অনলাইনে ক্যাটস আই ভার্চুয়াল স্টোর থেকে পণ্য ক্রয়ে ১০ ভাগ বাড়তি ছাড়ের সুযোগও থাকবে পুরো শীতজুড়ে।

টুয়েলভ ক্লথে শীতের পোশাকে ছাড়
ফ্যাশন হাউজ টুয়েলভ ক্লথ শীতের পোশাকে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে। ক্রেতাদের চাহিদা পূরণ করতেই এ ছাড়ের আয়োজন করছে টুয়েলভ ক্লথ। তারুণ্যকে প্রাধান্য দিয়ে তৈরি হয়েছে সব পোশাক। সমকালীন ফ্যাশনে থাকছে ট্রেন্ডি জ্যাকেট, ফরমাল স্যুট, ব্লেজার, ট্রাউজার ও সোয়েটার। ডিজাইন ও প্যাটার্নে থাকছে বৈচিত্র্য। এ ছাড়া উইন্টার কালেকশনে রয়েছে ব্লেজার, হুডি, ডেনিম জ্যাকেট, সোয়েটার, জগার্স, ডেনিম শার্ট, ওয়েস্ট কোট, জিন্স, ভেস্ট, লেডিস জ্যাকেট, পঞ্চ ও ডেনিম প্যান্টসহ নানা ট্রেন্ডি পোশাক। পাশ্চাত্য ফ্যাশনের চলতি ধারার সাথে সমন্বয় রেখে সবার জন্য বর্ণিল পোশাকে সেজেছে টুয়েলভ ক্লথ। ৫০ শতাংশ ছাড় পাবেন টুয়েলভের সব শোরুমে।

কালোজিরার ক্যাপসুল আনছে পূর্ণাভা
কালোজিরার তেলের সাথে আধুনিক বিজ্ঞানকে অধিভুক্ত করে পূর্ণাভা লিমিটেড (রেনেটা লিমিটেডের একটি অঙ্গপ্রতিষ্ঠান) নামে একটি দেশীয় কোম্পানি বাজারে আনতে যাচ্ছে কালোজিরা তেলের এন্টেরিক কোটেড সফট জিলাটিন ক্যাপসুল; যা দেবে ১০০ শতাংশ বিশুদ্ধ কোল্ড প্রেসড প্রাকৃতিক কালোজিরা তেলের পরিপূর্ণ নিশ্চয়তা। এই ক্যাপসুল সেবনে কালোজিরা তেলের সব উপকারিতা তো মিলবেই, বরং সবচেয়ে বড় (বুক জ্বলার) যে সমস্যা সেটা থেকে এটি সম্পূর্ণ মুক্ত। ফলে যেকোনো মানুষ নিশ্চিন্তে এটি সেবন করে উপকার পেতে পারবেন অনায়াসে।
পূর্ণাভা লিমিটেড তাদের অত্যধুনিক কারিগরি দক্ষতায় প্রস্তুতকৃত এই ক্যাপসুল বাজারে দেয়ার আগেই মানুষের ওপর নীতিগতভাবে এটি প্রয়োগ করে বৈজ্ঞানিকভাবে প্রমাণ করেছে যে এটি সত্যিই যে কোনোরকম বিরূপ প্রতিক্রিয়ামুক্ত।

এথনিক স্যুট আনল লাইফস্টাইল ব্র্যান্ড সেইলর
বেশি শীতে প্যাটার্ন ভিন্নতার পলি ভিসকস কাপড়ে গর্জিয়াস পাঞ্জাবি-পাজামার সাথে মেন্ডারিন ভেস্ট অর্থাৎ কোটি। উপস্থিতি হওয়া চাই স্মার্ট, ট্রেন্ডি, নজরকাড়া। শীতের সন্ধ্যায় যা কি না সাধারণ উপস্থাপনায় আভিজাত্যপূর্ণ ও আরামদায়ক বটে। এ ধরনের ট্র্যাডিশন আর ট্রেন্ডের মিলবন্ধনে সেইলর ব্র্যান্ডে নতুন যোগ এথনিক স্যুট! এতে বটমে অসমান কাটের পাঞ্জাবির কটিতে থাকছে একই রঙ বা ত্রিকোণ ও জিগজ্যাগ প্রিন্টের ক্যানভাস। অ্যাসমেট্রিক কাট ব্যবহার হয়েছে পাঞ্জাবির নিচের অংশে। বডি ফিটিংস থাকছে এ লাইন কাটে, তবে পায়জামার প্যাটার্ন সমকালীন। প্যাটার্ন গতানুগতিক ডিজাইনের বাইরে এবং ট্রেন্ডি। নিজেকে গরজিয়াস লুকে প্রকাশ করতে এ ধরনের এথনিক স্যুটের জন্য খরচ করতে হবে ১০ থেকে ১২ হাজার টাকা। সেইলরের ফেসবুক পেইজে গিয়েও জানা যাবে বিস্তারিত।


আরো সংবাদ



premium cement