২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

প্রেম’স কালেকশন এবার চট্টগ্রামে
বর্ণিল আয়োজনে চট্টগ্রামের ইউনুস্কো সিটি সেন্টারের ষষ্ঠ তলায় উপমহাদেশের শীর্ষস্থানীয় অভিজাত ফ্যাশন হাউজ প্রেম’স কালেকশন্সের শোরুমের ম্যানজ ডিপার্টমেন্টের শুভ উদ্বোধন করলেন চিত্রনায়ক সাকিব খান। এ সময় উপস্থিত ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী, চলচ্চিত্র, টিভি ও সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পী ও মডেলরা। এর আগে ১০ অক্টোবর বিকেলে লেডিস এবং কিডস ডিপার্টমেন্টের উদ্বোধন করেন অভিনেত্রী জয়া আহসান, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী, ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআইর পরিচালক ও বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক দিলীপকুমার আগরওয়ালা এবং প্রেম’স কালেকশন্সের সিইও কঙ্কন দাসসহ আগত অতিথিরা।

অন্যমেলায় ৭০% পর্যন্ত ছাড়
ফ্যাশন হাউজ অন্যমেলা পোশাক ও কারুণপণ্যে ২০১০ সালের জুনে প্রথমবারের মতো বিশেষ ও বিশাল ছাড় দেয়। ক্রেতা সাধারণের কাছ থেকে অভূতপূর্ব সাড়া এবং তাদের বিপুল আগ্রহের পরিপ্রেক্ষিতে বর্ধিত হয়েছিল এ কার্যক্রমের সময়কাল। সাধারণ ক্রেতাদের কথা চিন্তা করেই ‘অন্যমেলা’ গ্রহণ করেছিল এ উদ্যোগ। এ আয়োজনের ধারাবাহিকতায় ২০১১ সাল থেকে বিগত বছরগুলোয় আরো কয়েকবার এ কার্যক্রম অব্যাহত রাখা হয়। এবারো ৭০ শতাংশ পর্যন্ত ছাড়ে অন্যমেলার বসুন্ধরা, উত্তরা (স্বদেশী, লতিফ এম্পোরিয়াম) এবং যমুনা ফিউচার পার্কের শোরুম থেকে ক্রেতারা কিনতে পারবে বিভিন্ন পোশাক।

পূজার সাজে লা রিভ পোশাক
ফ্যাশন হাউজ লা রিভ নিয়ে এসেছে ‘পূজা কালেকশন ২০১৮’।
প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, আন্তর্জাতিকমানের ফ্যাশন হাউজ হিসেবে লা রিভের ঐতিহ্য আধুনিকতার সাথে বাঙালিয়ানার মিশেল। এই ধারায় পূজার পোশাকেও বাঙালির ঐতিহ্য ধরে রেখে যোগ করা হয়েছে সমকালীন বৈশ্বিক চল।

গ্রামীণ ইউনিক্লোতে বাইকারদের জন্য বিশেষ টি-শার্ট
বাংলাদেশে ব্যবসায়রত জাপানি প্রতিষ্ঠান গ্রামীণ ইউনিক্লো ও হোন্ডা বাংলাদেশ একসাথে ক্রেতাদের জন্য কাজ করার উদ্যোগ গ্রহণ করেছে। এই উদ্যোগে উভয় প্রতিষ্ঠান মিলে বাইকারদের জন্য নিয়ে এগেছে অভিনব, আকর্ষণীয় ডিজাইন ও বিভিন্ন রঙের টি-শার্ট। মোটরসাইকেল চালকদের জন্য এমন উদ্যোগ দেশে এটাই প্রথম। দেশের তরুণ ক্রেতাদের কথা চিন্তা করে ডিজাইন করা এসব টি-শার্ট শুধু বাইকার নয়, অন্যরাও পরতে পারবে স্বাচ্ছন্দ্যে। মূলত বাইকার ও তরুণ সমাজের রুচিশীলতাকে প্রাধান্য দিয়ে ডিজাইন করা হয়েছে এই টি-শার্টে। গ্রামীণ ইউনিক্লো ও হোন্ডা বাংলাদেশ, উভয় প্রতিষ্ঠানের যেকোনো শোরুমে পাওয়া যাবে টি-শার্টগুলো। উন্নত গ্রাফিক ডিজাইনের এ টি-শার্ট ৬৯০ টাকায় কিনতে পারবেন।
িি.িমৎধসববহঁহরয়ষড়.পড়স


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল