১৯ জুলাই ২০১৯

সংক্ষিপ্ত সংবাদ

-

মুসলিম কালেকশনে নতুন পলো শার্ট
মুসলিম কালেকশন নিয়ে এসেছে নতুন পলো শার্র্ট। শতভাগ সুতি কাপড়ে তৈরি করা হয়েছে এসব পোশাক। পাশাপাশি মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে উন্নতমানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। এ ছাড়াও মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ক্যাজুয়াল ডিজাইন শার্ট, টি-শার্ট ও পলো শার্ট ও বয়েজ শার্ট।
বার্ডস আই নিয়ে এসেছে নতুন পোশাক। পোশাকের মধ্যে রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পলো শার্ট ও ছোটদের আরামদায়ক পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শোরুমে।

আর্টিজ্যানে এ সময়ের পোশাক
ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে এ সময়ের আবহাওয়া উপযোগী পোশাক। এসব পোশাকের মধ্যে আছে শার্ট, পাঞ্জাবি, পলো শার্ট, টি-শার্ট ও প্যান্ট। রঙে ও নকশায় এসব পোশাকে রয়েছে বৈচিত্র্যের আমেজ। খুচরা ও পাইকারি কেনা যাবে।

শরতে ব্যাঙ
ঋতু বৈচিত্র্যতায় শরতের অবস্থান ভিন্নতর। তাই শরতে ব্যাঙ আয়োজন করেছে রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক। ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করেছে একদম আলাদা স্টাইলের পোশাক। ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানা রকম মানানসই পোশাক।
শরতের এই হাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি।

অৎঃ
শরৎ ঋতুতে ফ্যাশন হাউজ অৎঃ শোরুমে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের, এক্সক্লুসিভ ডিজাইনের বেশ কিছু পোশাক পাওয়া যাচ্ছে। শরৎ ঋতু উপলক্ষে অৎঃ ফ্যাশন হাউজ নতুন নতুন ডিজাইনের পোশাক এনেছে। ঋতু বৈচিত্র্যের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেয়া হয়েছে বিশেষ গুরুত্ব। যেকোনো উৎসবে নিত্যনতুন ডিজাইনের ব্যাপক পোশাকের আয়োজন করে অৎঃ. ফ্যাশন হাউজ। অৎঃ-এর পোশাক তৈরি হয়েছে সুতি, সিল্ক, খাদি কাপড়ে বিভিন্ন হাতের কাজ ও প্রিন্টের মাধ্যমে। নকশা করা নিজস্ব ডিজাইনে নতুন চিন্তা, লেআউট ও কম্বিনেশনে ক্রেতারা পাবেন ভিন্নমাত্রার আমেজ।
শরৎ উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং একসেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পোশাকের কালেকশন সাজিয়েছে।


আরো সংবাদ

খালেদা জিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ আগস্ট অসুস্থ রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে ইউএসএইড কর্মকর্তা জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৯ আগস্ট রোহিঙ্গা সঙ্কট নিরসনে সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে জাতিসঙ্ঘ : গুতেরেস তুরস্কে বাস উল্টে বাংলাদেশীসহ ১৭ জনের প্রাণহানি বন্ড সংক্রান্ত ভুল বোঝাবুঝি দূর করতে যৌথ কমিটির দাবি বিজিএমইএর ইসলামপন্থীরা আটকে আছে নিজেদের সমস্যায় দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ফেবারিট টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে সৈকত মুশফিকের টার্গেট ২০২৩ বিশ^কাপ আফগানিস্তান যেতে আপত্তি

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi