২৩ এপ্রিল ২০১৯

  সংক্ষিপ্ত সংবাদ

-

গ্রামীণ ইউনিক্লো
ঈদ মানেই আনন্দ। ঈদ মানেই নতুন পোশাক। ঈদের এই আনন্দকে আরো বৃদ্ধি করতে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এলো ছেলে ও মেয়েদের জন্য আকর্ষণীয় সব নতুন ডিজাইনের ঈদ কালেকশন। এবারের ঈদ আয়োজনে গ্রামীণ ইউনিকোর স্টোরে ছেলেদের জন্য থাকছে ট্রেন্ডি ও আকর্ষণীয় ডিজাইনের শার্ট, টি-শার্ট, পলো শার্টসহ বিভিন্ন ধরনের জিন্স ও চিনো প্যান্টস এবং মেয়েদের জন্য রয়েছে ফ্যাশনেবল ও ট্রেন্ডি কামিজ, টপস্, লেগিংস্, পালাজ্জো ও টিউলিপ প্যান্টসসহ বিভিন্ন রঙের স্কার্টস ও শ্রাগ। এ ছাড়াও ঈদ উপলক্ষে গ্রামীণ ইউনিক্লোর স্টোরে রয়েছে বিভিন্ন পোশাকে ছাড়। জানতে ভিজিট করুন: িি.িমৎধসববহঁহরয়ষড়.পড়স
মেঘ
ঈদুল আজহা উপলক্ষে ফ্যাশন হাউজ মেঘে চলছে মূল্যছাড়। মেয়েদের কামিজ ৩০ শতাংশ ও বাচ্চাদের ফ্রক কেনা যাবে ৫০ শতাংশ ছাড়ে। এ সুযোগ চলবে ঈদুল আজহার আগের দিন পর্যন্ত। মেঘে আছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। মেঘের বিক্রয় কেন্দ্র আছে ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির মেট্রো শপিং মল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট।
নিখুঁত বাংলাদেশ
ফ্যাশন হাউজ নিখুঁত বাংলাদেশ ঈদুল আজহা উপলক্ষে এনেছে নতুন নকশার সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট এবং শিশুদের সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট। সুতি ও আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের নকশা করা হয়েছে সুই-সুতার হাতের কাজের মাধ্যমে। নিখুঁত বাংলাদেশের বিক্রয় কেন্দ্র আছে শান্তিনগরের টুইন টাওয়ার শপিং কমপ্লেক্সের তৃতীয় তলা, দক্ষিণ বনশ্রীর বাড়ি-৭২, ব্লক-কে ও কাকরাইলের কর্ণফুলী গার্ডেন সিটির তৃতীয় তলায়।
ব্যাঙ
ঈদ উল আজহায় ব্যাঙ তারুণ্যের শৌখিনতা ও পছন্দের সাথে সামঞ্জস্য রেখে বেশ রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক তৈরি করছে। ব্যাঙ নিজের সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক। ব্যাঙ এ পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। হট লাইন : ০১৯৭৭১১২২৬৪।
রঙ বাংলাদেশ
ঈদ আবার সমাগত। এবার কোরবানির ঈদ। এই উৎসবের মূল সুর ত্যাগ। তব্ওু ঈদ তো আর পুরনো পোশাকে হয় না। তাই নতুন পোশাকে ঈদ উদযাপনকে আনন্দময় করতেই রঙ বাংলাদেশ আয়োজন করেছে বিশেষ ঈদ সংগ্রহের সব বয়সীদের জন্য।
রঙ বাংলাদেশে পাবেন আপনার পছন্দনীয় সব সামগ্রী। সব বয়সের সবার জন্য রয়েছে বিভিন্ন ধরনের অনন্য ডিজাইনের পোশাকÑ শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি,পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্য। শোরুমের পাশাপাশি অনলাইনেও পাওয়া যাবে ‘কোরবানির হাক ডাক-বেশি কিনলে বেশি লাভ’ অফার।
সানন্দা জুয়েলার্সে ডিসকাউন্ট
পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ‘সানন্দা জুয়েলার্স ডায়মন্ডের ওপর ৩২ শতাংশ আকর্ষণীয় ডিসকাউন্ট দিচ্ছে সেই সাথে মজুরিতে দিচ্ছে ২০ শতাংশ ডিসকাউন্ট। এ অফার চলবে ২০ আগস্ট পর্যন্ত। সানন্দা জুয়েলার্সের শাখাগুলো হচ্ছে : শোরুম-১, দোকান ২৩৪-২৩৫ ঢাকা নিউমার্কেট; শোরুম-২, ৪৯-৫১ বায়তুল মোকাররম; সানন্দা ডায়মন্ড প্রা: লি: ২২৮, ২২৯ নিউ মার্কেট, ঢাকা।


আরো সংবাদ

মানবতাবিরোধী অপরাধ : নেত্রকোনার ২ জনের রায় কাল যৌন হয়রানিতে ফাঁসানো হয়েছে ভারতের প্রধান বিচারপতিকে! ফরিদপুরে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ফেসবুকে : আটক ১ ফিলিস্তিনে ইব্রাহিম (আ.) মসজিদ বন্ধ করে দিয়েছে ইসরাইল পদ্মা সেতুতে বসলো ১১তম স্প্যান, দৃশ্যমান হলো ১৬৫০ মিটার পাঁচ দফা দাবিতে নীলক্ষেত মোড়ে অবস্থান সাত কলেজের শিক্ষার্থীদের খালেদা জিয়া কখনোই অন্যায়ের কাছে মাথা নত করেননি : রিজভী পাকিস্তান গুলি ছুড়লেই গোলা ছুড়বে ভারত : অমিত শাহ সাড়ে ১২ শ’ গার্মেন্টস বন্ধে ৪ লাখ শ্রমিক বেকার : টিআইবি ২৫ বলে টর্নেডো সেঞ্চুরি! বিকেলে সার্চ কমিটির চূড়ান্ত বৈঠক : ছাত্রদলের নয়া কমিটির সিদ্ধান্ত আসছে

সকল




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

Bursa evden eve nakliyat
arsa fiyatları tesettür giyim
Canlı Radyo Dinle hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al
hd film izle
gebze evden eve nakliyat