১৯ জুলাই ২০১৯

সংক্ষিপ্ত সংবাদ

-

নিখুঁত বাংলাদেশ
ফ্যাশন হাউজ নিখুঁত বাংলাদেশ ঈদুল আজহা উপলক্ষে এনেছে নতুন নকশার সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট এবং শিশুদের সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট। সুতি ও আরামদায়ক কাপড়ে তৈরী এসব পোশাকের নকশা করা হয়েছে সুই-সুতার হাতের কাজের মাধ্যমে। বিক্রয় কেন্দ্র শান্তিনগরের টুইন টাওয়ার শপিং কমপ্লেক্সের তৃতীয় তলা; দক্ষিণ বনশ্রীর বাড়ি-৭২, ব্লক-কে এবং কাকরাইলের কর্ণফুলী গার্ডেন সিটির তৃতীয় তলায়।
নিত্য উপহার
ুনিত্য উপহারে এবারের বর্ষায় পাঁচটি ডিজাইনে টি-শার্ট পাওয়া যাবে। শিল্পী কাইয়ুম চৌধুরীর আঁকায় ‘মেঘে মেঘে’ ও ‘ভরা বাদলের মাঝে’, আনিসুজ্জামান সোহেলের ‘বৃষ্টি পড়ে’, মোস্তাফিজ কারিগরের ‘বৃষ্টির শৈশব’ ও জিসান জামিলের ‘শহরে বৃষ্টি’। এ ছাড়াও শিল্পী ধ্র“ব এষের নতুন ডিজাইন ‘ব্যোমকেশ’। ‘ট্যুর রাউন্ড দ্য ওয়ার্ল্ড উইদাউট মানি’Ñ টি-শার্ট বড়দের ৩১০ টাকা, ছোটদের ২০০ ও শাড়ি ১৭০০ টাকা। পাওয়া যাবে নিত্য উপহারের-১১৮/এ, আজিজ সুপার মার্কেট, তৃতীয় তলা, শাহবাগ, ঢাকা-১০০০ এবং ২৫/৩, তাজমহল রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ বিক্রয়কেন্দ্রে।
ক্যাটস আই
বন্ধু দিবস উপলক্ষে ক্যাটস আই তাদের অনলাইনে ভার্চুয়াল স্টোরে দিচ্ছে বিশেষ মূল্যছাড়। পাশাপাশি স্টোরগুলোতেও একটি পণ্য ক্রয়ে পরবর্তী পণ্যে দেয়া হচ্ছে ২০ শতাংশ ছাড়। এ ছাড়া মুঠোফোনে সোশ্যাল মিডিয়া বা অনলাইনে ব্যস্ত থাকা তারুণ্যকে বন্ধু দিবসে আরো প্রাণবন্ত থাকতে ক্যাটস আই আয়োজন করেছে ফেসবুক প্রতিযোগিতারও। ক্যাটস আইয়ের ফেসবুক পেজে বন্ধুদের গ্রুপ ছবি প্রকাশ করে সেরা তিন বিজয়ী বন্ধুর জন্য মিলবে দলবলে ডিনার এবং সারপ্রাইজ উপহার পাওয়ার সুযোগ। প্রিয় বন্ধুদের নিয়ে পছন্দের মুহূর্তের ছবি ক্যাটস আই পেজে জমা দেয়ার শেষ সময় ৩ আগস্ট। নতুন সব পোশাক, মূল্যছাড় এবং বন্ধু দিবসের প্রতিযোগিতার খোঁজখবর জানা যাবে ক্যাটস আইয়ের ফেসবুক পেজে। অনলাইনে ভিজিট করুন িি.িপধঃংবুব.পড়স.নফ
রঙ বাংলাদেশ
পাগলা হাওয়ার বাদল দিনে রঙ বাংলাদেশ আপনাদের জন্য দিচ্ছে ‘বেশি কিনলে বেশি লাভ’ অফার। এই বর্ষায় একের অধিক সামগ্রী কিনলেই পাচ্ছেন বেশি বেশি ছাড়। দু’টি কিনলে মূল্যছাড় ১০%, তিনটি কিনলে ১৫% আর তিনটার বেশি পণ্য কিনলে পাবেন ২০% ছাড়। এই বিশেষ ছাড় পাওয়া যাবে সব সামগ্রীতেই। অফার চলবে ৭ আগস্ট পর্যন্ত।
বর্ষায় রঙ বাংলাদেশ-এর বর্ণাঢ্য সম্ভার থেকে বেছে নিন পছন্দের সামগ্রী। উপভোগ করুন বিশেষ ছাড় সুবিধা। রঙ বাংলাদেশ-এর শোরুমে সব বয়সের সবার জন্য রয়েছে বিভিন্ন ধরনের অনন্য ডিজাইনের পোশাকÑ শাড়ি, থ্রিপিস, কামিজ, ওড়না, আনস্টিচ ড্রেস, পাঞ্জাবি, পায়জামা, টি-শার্ট, শার্ট, ফতুয়া ইত্যাদি। বিশেষ ম্যাচিং পোশাক রয়েছে পরিবার ও যুগলদের জন্য। আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকভার, পিলোকভার, টেবিলম্যাট, ফ্লে¬ারম্যাট, শোপিস। নানা ডিজাইনের মগসহ নানান ধরনের গৃহস্থালি ও উপহারসামগ্রী।


আরো সংবাদ

নুহাশপল্লীতে হুমায়ূন আহমেদের ৭ম মৃত্যুবার্ষিকী পালন রোহিঙ্গা সঙ্কট নিরসনে যুক্তরাষ্ট্র জোরালো অবস্থান নেবে : পম্পেও হজক্যাম্পের সামনে জমজমাট ‘হজের বাজার’ ফরিদপুরে বন্যায় নতুন নতুন এলাকা প্লাবিত হচ্ছে ‘মাঠ পর্যায়ে দুদকের কার্যক্রম দেখভালের দায়িত্ব ডিসিদের হাতে’ শিশুর কাটা মস্তকের ঘটনায় স্তব্ধ নেত্রকোনা নিউজিল্যান্ডার অফ দ্য ইয়ার সম্মান পেলেন সেই ইংলিশ খেলোয়াড় যমুনার পানি বিপদসীমার ৯৯সেন্টিমিটার ওপর দিয়ে প্রবাহিত লন্ডনের উদ্দেশে ঢাকা ত্যাগ প্রধানমন্ত্রীর পাগলি ১১ সন্তানের মা হলেও বাবা হলেন না কেউ ফিলিস্তিন যেতে নেতানিয়াহুর অনুমতি লাগবে মার্কিন মুসলিম এমপিদের!

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi