২২ সেপ্টেম্বর ২০১৮

সংক্ষিপ্ত সংবাদ

-


বিশ্বরঙ
আষাঢ় মাসে বর্ষা যেমন পরিপূর্ণ রূপ নিয়ে হাজির হয়েছে, ঠিক তেমনি বিশ্বরঙ বর্ষায় সব বাস্তবতাকে মাথায় রেখে ক্রেতাদের জন্য বর্ষার কালেকশন সাজিয়েছে। কেননা এ সময় যেমন প্রচণ্ড গরম লাগে আবার ঝুমঝুম বৃষ্টির পর ঠাণ্ডা লাগতে শুরু করে। তা ছাড়া চলাফেরায় কাদা, পানি ইত্যাদি নানা ঝামেলা তো রয়েছেই। তাই ক্রেতাদেরই সুবিধা মতো বর্ষায় দৈনন্দিন জীবনযাত্রা মানিয়ে নিতে আরামদায়ক সুতি কাপড় ব্যবহার করা হয়েছে এবং পোশাকগুলোর কাটিংয়ে কিছুটা ভিন্নতা আনা হয়েছে। তা ছাড়া বেশির ভাগ পোশাকে বর্ষার নীল রঙ ব্যবহারের পাশাপাশি সবুজ, হালকা কমলা, অ্যাশ, কালো, লেমন ও হালকা রঙগুলোও ব্যবহার করা হয়েছে। বর্ষা কালেকশনে আছে শাড়ি, থ্রিপিস, কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ছেলেদের শার্ট, টি-শার্ট, ছাতা ছাড়াও বিভিন্ন শিল্পীর বর্ষার সিডি ও মগ পাওয়া যাবে বিশ্বরঙের সবক’টি বিক্রয়কেন্দ্রে।
বিশ্বরঙের বর্ষা কালেকশনের পোশাকগুলো ঘরে বসে অনলাইনের মাধ্যমে কেনা যাবে িি.িনরংযড়িৎধহম.পড়স ঠিকানা থেকে। এ ছাড়া হোম ডেলিভারির সুবিধা রয়েছে।
মেঘ
ফ্যাশন হাউজ মেঘ এনেছে বর্তমান ঋতু উপযোগী ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। আরামদায়ক কাপড়ে উজ্জ্বল রঙে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে বৈচিত্র্যের আমেজ। মেঘের বিক্রয়কেন্দ্র আছেÑ শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির সীমান্ত স্কয়ার, মেট্রো শপিংমল ও মিরপুর শপিং সেন্টার, ঢাকা।

নিখুঁত বাংলাদেশ
ফ্যাশন হাউজ নিখুঁত বাংলাদেশ এনেছে নতুন নকশার সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট এবং শিশুদের সালোয়ার-কামিজ, ফতুয়া ও স্কার্ট। সুতি ও আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের নকশা করা হয়েছে সুই-সুতার হাতের কাজের মাধ্যমে। নিখুঁত বাংলাদেশের বিক্রয়কেন্দ্র আছেÑ শান্তিনগরের টুইন টাওয়ার শপিং কমপ্লেক্সের তৃতীয় তলা, দক্ষিণ বনশ্রীর বাড়ি-৭২, ব্লক-কে ও কাকরাইলের কর্ণফুলী গার্ডেন সিটির তৃতীয় তলায়।

ভোগ লাইফস্টাইল লাউঞ্জের ‘ভোগ আয়ুর্বেদ’
ভোগ লাইফস্টাইল লাউঞ্জ নিয়ে এসেছে ভোগ আয়ুর্বেদ নামে নতুন সেবা। বিশ্ববিখ্যাত এই অর্গানিক হিলিং সেবা দেয়া হবে যমুনা ফিউচার পার্কে। এই সেবার শুভ সূচনা হয়েছে ৯ জুলাই। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সেবার উদ্বোধন করেন অ্যাডভোকেট সালমা ইসলাম, এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস।
ভোগ লাইফস্টাইল লাউঞ্জে বর্তমানে যেসব সেবা পাওয়া যাবে তার মধ্যে রয়েছে :
শিরোধারা (মেডিকেটেড অয়েল ডিপ ফর হেড),অভিঅঙ্গম (ফুল বডি ম্যাসাজ), রেজুভিনেশন ম্যাসাজ (ফুল বডি মাসাজ), আয়ুর্বেদা ফোর হ্যান্ড মাসাজ (ফুল বডি মাসাজ), পোদিকিজি (ফুল বডি হার্বাল পাউডার বান্ডল ম্যাজ), এলাকিজি ( ফুল বডি-হার্বাল লিভস পোটলি মাসাজ), পিঝিচিল (ফুল বডি-অয়েল বাথ), উদভাথানাম (ওবেসিটি ট্রিটমেন্ট বডি), কাটি ভাস্তি (ব্যাক পেইন ট্রিটমেন্ট), উর্বশী হৃদয়াবাস্তি (হার্টের জন্য বিশেষ ট্রিটমেন্ট), জানু বাস্তি (হাঁটুর জয়েন্টের ব্যথার ট্রিটমেন্ট), নাসায়াম (নাকের বিশেষ ট্রিটমেন্ট), নেত্রা থারপানাম (চোখের বিশেষ ট্রিটমেন্ট), ফুট মাসাজ, মুখালিপাম (আয়ুর্বেদ ফেসিয়াল) মাইগ্রেন হেডেক ট্রিটমেন্ট।


আরো সংবাদ