২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

টপটেন মার্ট লি: এ মাসব্যাপী মূল্য ছাড়
পবিত্র রমজান মাস উপলক্ষে টপটেন মার্ট লি: এবং টপটেন ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স লিমিটেডে পাচ্ছেন মাসব্যাপী মূল্য ছাড়। টপটেন মার্ট লি: এ পাওয়া যাবে সব বয়সী ক্রেতাদের পছন্দের নান্দনিক সব পোশাক। ডিসকাউন্ট চলছে ১ রমজান থেকে চাঁদ রাত পর্যন্ত। নির্দিষ্ট পণ্যের ওপর ৭% পর্যন্ত। বাংলাদেশে এই প্রথম ২০ (বিশ) হাজার স্বয়ার ফিটের জুতার সব বৃহৎ শোরুম টপটেন মার্ট লি: কাঁটাবনে।
ইউরো আসিয়ানো রেস্তরাঁয় ইফতার
রাজধানীর ঢাকার রমনা পার্কে অবস্থিত ইউরো আসিয়ানো (রমনা গ্রিন) রেস্তরাঁয় প্রতি বছরের মতো এবারো ইফতারে রয়েছে বিশেষ আয়োজন। রোজাদারদের জন্য মনোরম পরিবেশে ও সুপরিসর জায়গায় ইফতার করা ব্যবস্থা রয়েছে।
এ ছাড়া প্রতিটি ইফতার প্যাকেজের সাথে রয়েছে ফ্রায়েড রাইস, চিকেন ফ্রাই মিক্সড ভেজিটেবল/ভাত মাছ সবজি/ থাই ফ্রায়েড চিকেন অনথন, কর্নস্যুপ । এ ছাড়াও অন্য যেকোনো অর্ডার দিয়ে পাওয়া যাবে। ইফতার পার্টির জন্য সুব্যবস্থা রয়েছে ইউরো আসিয়ানো রেস্তরাঁয়।
এক হাজার মানুষের একসাথে বসার ব্যবস্থা রয়েছে। ইফতারের অর্ডার কিংবা ইফতার পার্টির জন্য যোগাযোগ করতে পারেন। যোগাযোগের জন্য মোবাইল : ০১৯৭৪৬৬৮৮৬৬, ০১৯৭১১২৩৪৪৪
ওমেন্স ডলের ঈদ অফার
ঈদুল ফিতর উপলক্ষে ওমেন্স ডলে থাকছে হেয়ার রিবন্ডিংয়ের সাথে হেয়ার স্পা এবং হেয়ার কাট ফ্রি। হেয়ার কালারের সাথে থাকছে হেয়ার স্পা ফ্রি। ফেসিয়াল পেডিকিউর এবং মেনিকিউয়ের সাথে হেয়ার কাট ফ্রি। ফেসিয়াল পেডিকিউর হেয়ার স্পার সাথে থাকছে হেয়ার কাট ফ্রি।
ঠিকানা : ১৩৭ লেকসার্কাস, কলাবাগান মিরপুর রোড, ঢাকা।
যোগাযোগ : ঢাকা ব্রাঞ্চ ০১৭৬৬৮৫০৬০৬, রাজশাহী ব্রাঞ্চ ০১৭৪৫৭৬৬৪৯৯
কুমিল্লায় ‘হৃদয় স্টাইল মার্কর’ কসমেটিকস অ্যান্ড ফ্যাশন
দেশের বিভাগীয় শহরগুলোর মতো কুমিল্লাতেও ইতোমধ্যে জমে উঠেছে ঈদবাজার। এবারে তারুণ্যে সমৃদ্ধ পোশাকপ্রেমীদের রুচি ও পছন্দ মাথায় রেখে দেশে এই প্রথমবারের মতো ‘হৃদয় স্টাইল মার্কর কসমেটিকস অ্যান্ড ফ্যাশন’ ঈদে নিয়ে এসেছে বাহারি পোশাক সম্ভার। কুমিল্লার এই ফ্যাশন হাউজটি প্রায় সব ধরনের পোশাকই তরুণ-তরুণীদের জন্য নিয়ে এসেছে। কুমিল্লার প্রাণকেন্দ্র ঐতিহ্যবাহী ভুশ্চি বাজারের হাজী আইয়ুব ম্যানশনে ফ্যাশন হাউজটি যাত্রা শুরু করেছে।


আরো সংবাদ



premium cement