২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রংপুরে সংবর্ধনা পোলো বিশ্বকাপ জয়ী আকবরসহ দুই খেলোয়াড়

রংপুরে বিশ্বকাপ জয়ী আকবরসহ দুই খেলোয়াড়কে সংবর্ধনা - নয়া দিগন্ত

রংপুরে এবার উষ্ণ নাগরিক সংবর্ধনা পেলো অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ ক্রিকেট বিজয়ী আকবর আলী ও জাতীয় টেনিস চ্যাম্পিয়ন মুহতাসিন আহমেদ হৃদয়। রোববার রংপুর সিটি কর্পোরেশন এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

দুপুর থেকেই হাজারো মানুষের ঢল নামতে থাকে। রংপুর সিটি কর্পোরেশনের সংবর্ধনা মঞ্চে। বিকেল সাড়ে চারটায় জাতীয় বীর আকবর আলী ও মুহতাসিম আহমেদ হৃদয়কে গেট থেকে মঞ্চ পর্যন্ত সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার নেতৃত্বে ফুলের বৃষ্টি ছিটিয়ে তাদের মঞ্চে আনা হয়। সাথে আসেন তাদের বাবা মাও। মঞ্চে প্রথমেই তাদের ফুলের অভ্যার্থনা জানায় সিটি পরিষদ। পরে তাদের হাতে ক্রেস্ট, সনদ, নগদ অর্থ তুলে দেন রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

সংবর্ধনা কমিটির আহবায়ক কাউন্সিলর সেকেন্দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন রংপুরের ডিসি আসিব আহসান, জাতীয় বীর আকবর আলী, মুহতাসিন আহমেদ হৃদয়, আকবরের পিতা মোহাম্মদ মোস্তফা, হৃদয়ের পিতা ফরহাদ আলীসহ রংপুরের বিশিষ্ট জনেরা।

রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আকবর ও হৃদয় জাতীয় বীর। তাদের সম্মান দেয়া সিটি করপোরেশনের মৌলিক দায়িত্ব। সেই দায়িত্বের অংশ হিসেবেই নাগরিক সংবর্ধনার আয়োজন। সিটি করপোরেশন আকবর এবং হৃদয়ের পরিবারের হোল্ডিং ট্যাক্স ও পানির বিল না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। সিটি করপোরেশন যতদিন থাকবে ততদিন তাদের দুই পরিবারের এই বিল গ্রহন করা হবে না বলে ঘোষণা করেন তিনি।

আকবর আলী তার বক্তব্যে বলেন, আমি বিশ্বকাপ জয়েরপর ভেবেছিলাম দেশে গেলে একটা কিছু হবে। কিন্ত তা যে এত বড় হবে কল্পনাতেই আনতে পারিনি। বিশেষ করে আমারশহর রংপুরবাসী আমাকে যেভাবে সংবর্ধিত করছে তাতে আমি মুগ্ধ, আবেগাল্পুত। আমি সিটি মেয়র এবং রংপুর বাসির প্রত্যাশা অনুযায়ী আমার খেলার সেরাটা দিয়ে ক্রিকেট দুনিয়ার সব চেয়ে বড় অর্জন ছিনিয়ে আনতে চাই। সেজন্য সবাই দোয়া করবেন। এছাড়াও আকবর তার ভবিষ্যত টার্গেট ন্যাশনাল টিমে খেলার সেটাও ব্যক্ত করেন।

জাতীয় টেনিস বীর মুহতাসিন আহমেদ হৃদয় বলেন, সিটি করপোরেশনের প্রতি আমি ও আমার পরিবার আজীবন কৃতজ্ঞ থাকবে। মেয়র এবং রংপুরবাসির চাওয়া অনুযায়ী আমি আমার সমস্ত মনোযোগ এই খেলায় দিয়ে বাংলাদেশকে বিশ্বের দরবারে উচ্চকিত করার অঙ্গিকার করলাম।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল