২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

পীরগাছায় যথাযথ মর্যাদায় পালিত ২১ ফেব্রুয়ারি

- ছবি : নয়া দিগন্ত

রংপুরের পীরগাছা উপজেলায় যথাযথ মর্যাদায় পালিত হল ২১ ফেব্রুয়ারি মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের কর্মসূচী অনুযায়ী রাত ১২টা ১ মিনিটে উপজেলা চত্বরে নির্মিত শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

সূর্যোদয়ের সাথে সাথে বিভিন্ন সরকারি, আধা-সরকারি, বে-সরকারি, স্বায়ত্বশাসিত, ব্যক্তিমালিকানা ভবনসমূহে অর্ধনমিত জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকালে প্রভাতফেরী শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসের শাহ মো: মাহবুবর রহমান, আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পীরগাছা উপজেলার নির্বাহী অফিসার জেসমীন প্রধান।


আরো সংবাদ



premium cement
রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭

সকল