২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জুনের মধ্যে ঢাকা-শিলিগুড়ি ট্রেন চলাচল শুরু : রেলমন্ত্রী

- সংগৃহীত

রেলপথমন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন শুক্রবার জানিয়েছেন, জুনের মধ্যে ঢাকা-শিলিগুড়ি ট্রেন চলাচল শুরু হবে। তিনি বলেন, ‘আগামী জুন মাসের মধ্যেই চিলাহাটি-হলদিবাড়ি রেল লাইন নির্মাণ কাজ শেষ হবে। লাইনটি নির্মিত হলেই ঢাকা থেকে শিলিগুড়ি সরাসরি ট্রেন চলাচল শুরু হবে।’ পঞ্চগড় জেলার বোদা উপজেলার ময়দানদিঘীতে অসহায় দুস্থ ব্যক্তিদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রাকৃতিক দুর্যোগ ও শারীরিক অসুস্থতায় কোনো মানুষ যাতে আর্থিক কষ্টে না ভোগে এ জন্য প্রতিটি নাগরিকের পাশে রয়েছে সরকার। কারিগরি শিক্ষার প্রতি গুরুত্ব আরোপ করে শিক্ষিত বেকার যুবকদের চাকরির পেছনে না ছুটে সরকারি সুযোগ গ্রহণ করে উদ্যোক্তা হওয়ার আহ্বান জানান তিনি।

পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আলম টবি, দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক চিশতিসহ বোদা দেবীগঞ্জ উপজেলার বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল