১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

ঠাকুরগাঁওয়ে নকল সরবরাহের দায়ে ৩ যুবকের কারাদণ্ড

ঠাকুরগাঁওয়ে নকল সরবরাহের দায়ে ৩ যুবকের কারাদণ্ড - ছবি: নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে এসএসসি পীরক্ষা চলাকালে মোবাইল ফোনের মাধ্যমে ছবি তুলে প্রশ্নপত্রফাঁস এবং পরীক্ষাকেন্দ্রে নকল সরবরাহ করার দায়ে ৩ জনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার তাদের প্রত্যেককে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার খায়রুল আলম সুমন।

পুলিশ জানায়, এদিন দুপুরে এসএসসি পরীক্ষা চলাকালে গণিত প্রশ্নপত্রের ছবি মোবাইলে তুলে তারা উত্তর মসজিদ চত্বরে বসে ৮/১০ জন লোকের একটি সংঘবদ্ধ চক্র পরীক্ষা কেন্দ্রে উত্তর সরবরাহ করছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের কালন্দা ফারাবাড়ী গ্রামের আজিজুর রহমান (৩৮) ও তার ভাই মুন্না (৩০) এবং তাদের ভগ্নিপতি একই উপজেলার দুওসুও ইউনিয়নের সনগাঁও গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে আব্দুল খালেককে (৪০) আটক করে। পরে তাদের ভ্রাম্যমান আদলিতে নিয়ে গেলে বিচার তাদের প্রত্যেককে ১ মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাসিবুল ইসলাম জানান, দণ্ডপ্রাপ্ত আসামীদেরকে মঙ্গলবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাকা লিগে মোহামেডানকে হারাল শাইনপুকুর বিশাল ব্যবধানে ব্রাদার্স ইউনিয়নকে হারালো গাজী গ্রুপ চকরিয়ায় আধিপত্য বিস্তারে কুপিয়ে হত্যা আবারো বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধির পূর্বাভাস কমিয়েছে আইএমএফ বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪

সকল