১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

শরিফুলকে জাতীয় দলে দেখতে চান বাবা

শরিফুলকে জাতীয়দলে দেখতে চান বাবা - ছবি: নয়া দিগন্ত

দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতকে হারিয়ে ইতিহাস রচনা করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। এ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন জুনিয়র টাইগার পেসার শরিফুল ইসলাম। যুবাদের এ জয়ে সারাদেশের ক্রিকেট ভক্তদের মাঝে আন্দের বন্যা বয়ে যাচ্ছে। শরিফুলের গ্রামের বাড়িতে মিষ্টি আর ফুল হাতে নিয়ে মানুষের ঢল নেমেছে।

সেমাবার দুপুরে দেবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসানসহ সর্বস্তরের মানুষ ফুল ও মিষ্টি নিয়ে হাজির হয় শরিফুলের বাড়িতে। এ সময় শরিফুলের বাবা-মাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

শরিফুল পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দণ্ডপাল ইউনিয়নের মৌমারি এলাকার দুলাল মিয়ার ছেলে। ৮নং দণ্ডপাল ইউপি চেয়ারম্যান জামেদুল ইসলাম জানান, কালীগঞ্জ সুপার স্টার ক্লাবে শরিফুল খেলতেন। আজ তিনি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দলে খেলে জয় ছিনিয়ে এনেছেন। তার খেলা দেখে আমরা খুব আনন্দিত। ভবিষ্যতে তিনি আরও ভালো খেলবেন আমরা সেই কামনা করি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান বলেন, শরিফুল আজ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ এনে দিয়েছেন। শরিফুল পঞ্চগড়বাসীর গর্ব। আমরা উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বড় পর্দায় হাজার-হাজার দশর্ক তার খেলা দেখেছি।

আনন্দে আবেগাপ্লুত হয়ে কান্নাজরিত কন্ঠে জানান শরিফুলের বাবা-মা বলেন, ছোট বেলা থেকে খুব কষ্ট করে শরিফুলকে মানুষ করেছি। আমার ছোট ছেলে শরিফুল খুব খেলা পাগল। সে আমাদের গ্রামের মাঠেই খেলাধুলা করত। আজ সে দেশের জন্য খেলে বিশ্বকাপ জয় করেছে। গর্বে আমাদের বুকটা ভরে গেছে। আমি চাই সে যেন জাতীয় দলে খেলে দেশের জন্য বিশ্বকাপ এনে দিতে পারে। আমার ছেলের জন্য আপনারা দোয়া করবেন।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল